নগর-মহানগর

যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

টাঙ্গাইলের ভূঞাপুরে ৫ম শ্রেণির এক স্কুল পড়ুয়া ছাত্রীকে যৌন হয়রানি ও বিভিন্ন সময়ে কু-প্রস্তাবসহ শ্লীলতাহানির ঘটনার অভিযোগে আরিফুল হাসান (৪৬) নামের ইসলামিক ফাউন্ডেশনের কর্মরত এক শিক্ষককে আটক করেছে ভূঞাপুর থানা পুলিশ। আটককৃত অভিযুক্ত শিক্ষক উপজেলার রায়ের বাসালিয়া গ্রামের মৃত মনছুর আহমেদের ছেলে। শনিবার উপজেলার টেপিবাড়ি এলাকা থেকে ওই শিক্ষক কে আটক করা হয়।
জানা যায়, হয়রানির স্বীকার হওয়া ওই ছাত্রী ভূঞাপুর মডেল সরকারি প্রাইমারি বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী। সে স্কুল থেকে বাড়ি যাওয়ার পথে গতিরোধ করে প্রায় সময়ই যৌন হয়রানি করতো এই শিক্ষক। তারই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার টেপিবাড়ি এলাকায় ওই ছাত্রীকে অটো-ভ্যান গাড়ি থেকে কৌশলে নামিয়ে শ্লীলতাহানী করে। এরপর পূর্ণরায় একই কৌশলে শনিবার ওই ছাত্রীকে একই স্থানে যৌন হয়রানি করে। পরে এ বিষয়টি পুলিশ খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে শিক্ষক আরিফুল কে আটক করে ।
শ্লীলতাহানীর শিকার ওই শিক্ষার্থী জানায়, বাড়ি যাওয়ার পথে বৃষ্টির মধ্যে টেপিবাড়ি এলাকায় ওই ব্যক্তি যৌন হয়রানির চেষ্টা করে। ওই বাজে শিক্ষক স্কুলে যাওয়া আসার পথে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিত। এ ঘটনায় দৈনিক সকালের সময় কে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশিদুল ইসলাম জানান, খবর পেয়েই পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে হাতে নাতে আরিফুল কে গ্রেফতার করে।

 

মন্তব্য