অর্থ-বাণিজ্য

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 297,083 182,875 3,983
বিশ্ব 23,728,063 16,193,743 814,657

যুক্তরাজ্য ভিত্তিক সুগন্ধি ব্র্যান্ড লায়লা ব্লাঙ্ক এবার বাংলাদেশে

 

লায়লা ব্লাঙ্ক, সুগন্ধি ব্র্যান্ড হিসাবে ইতমধ্যে আন্তর্জাতিক বাজারে খ্যাতি পেয়েছে। ২০১৪ থেকে প্রায় অর্ধশতাধিক দেশের ফ্যাশন সচেতনদের জন্য সুগন্ধি তৈরি করছে এলবি। পিউর লাইক ইউ ট্যাগ লাইন নিয়ে তাদের জনপ্রিয় সুগন্ধির সিরিজগুলো হলো হচ্ছে হট, নটি গার্ল, এলবি ইডিপি, রয়্যাল টাচ ও আফজাল- হালাল সার্টিফাইড পারফিউম। ভারতের বৃহৎ শিল্প প্রতিষ্ঠান ফাজলানি গ্রুপের সহযোগী এই আন্তর্জাতিক ব্র্যান্ড লায়লা ব্রাঙ্ক এর পণ্য এবার পাবেন বাংলাদেশের সুগন্ধিপ্রেমীরাও।

শুরুতে নারী-পুরুষের ব্যবহার উপযোগী জনপ্রিয় এলবি ডিওড্রেন্ট সিরিজের পণ্যগুলোই মিলবে দেশীয় বাজারে। যুক্তরাজ্য ভিক্তিক সুগন্ধির ব্র্যান্ড লায়লা ব্লাঙ্ক বাংলাদেশে বিপননের জন্য ডিস্টিবিউটর হিসাবে দায়িত্বে থাকবে এস হক ইন্টারন্যাশনাল। বাংলাদেশে এই সুগন্ধির নানা সিরিজের পণ্য জনপ্রিয় করতে “লায়লা ব্লাঙ্ক লন্ডনে”র ভাইস প্রেসিডেন্ট আসলাম নুরী ও এস হক গ্রুপের শীর্ষ নির্বাহী সাইদুল হক জুয়েলের উপস্থিতিতে দ্বিপাক্ষিক সমঝোতা চুক্তি সাক্ষর হয়েছে সম্প্রতি।

ধানমন্ডিস্থ এস হক গ্রুপের কর্পোরেট কার্যালয়ে এসময় উপস্থিত ছিলেন উচ্চপদস্থ অন্যান্য কর্মকর্তাগণও। চুক্তি অনুযায়ী দেশের বাজারে লায়লা ব্লাঙ্ক পণ্য বিপনন এবং জনপ্রিয় করা নিয়ে একক ভাবে কাজ করবে এস হক গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান এস হক ইন্টারন্যাশনাল। যুক্তরাজ্য ভিত্তিক এই সুগন্ধি ব্র্যান্ডের পণ্য দেশীয় ক্রেতারা পাবেন অগাস্টের শেষ সপ্তাহ থেকে। উল্লেখ্য, লায়লা ব্লাঙ্ক এর পকেট সুগন্ধি থেকে প্রিমিয়াম সব সিরিজ বাংলাদেশের বাজারে দাম পরবে ১০০ টাকা থেকে ১৬ হাজার টাকা। বিস্তারিত তথ্য পাওয়া যাবে এলবি এর ওয়েবসাইটেও।

 

মন্তব্য