রাজনীতি

ড. সৈয়দ এনায়েতুল্লাহ আব্বাসী জৌনপুরীর নামে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

 

আজ শনিবার ৩ আগষ্ট’১৯ সকাল ১১ টায় নারায়ণগঞ্জের স্থানীয় একটি হোটেলে তাহরিকে খাতমে নবুয়্যাত বাংলাদেশের উদ্যোগে ড. সৈয়দ এনায়েতুল্লাহ আব্বাসী জৌনপুরীর নামে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে বাংলাদেশের প্রখ্যাত আলেম বাংলাদেশস্থ জৌনপুরী পীর নারায়ণগঞ্জ পাঠানটুলী কেরামতিয়া মাদ্রাসার প্রিন্সিপাল তাহরিকে খতমে নবুয়্যাত বাংলাদেশের আমির আব্বাসী মঞ্জিল জৌনপুরী দরবারের পীর সাহেব ড. সৈয়দ এনায়েতুল্লাহ আব্বাসী জৌনপুরীর নামে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে কুমিল্লা জেলার বিভিন্ন থানায়, বরিশাল জেলা শহরে, কিশোরগঞ্জ, সিলেট, চট্টগ্রাম, রংপুর, মুন্সীগঞ্জসহ বিভিন্ন জেলা-উপজেলায় আগামীকাল একযোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

উল্লেখ্য, নারায়ণগঞ্জের চিহ্নিত বিএনপি নেতা সন্ত্রাসী, মাদকখোর ও মাদক ব্যবসায়ী ইমরুল কায়েস, রোমেল, বাপ্পী, সাব্বির ও খাজা মামুন গংরা উক্ত দরবার এবং মসজিদ, মাদ্রসা এবং ড. সৈয়দ এনায়েতুল্লাহ আব্বাসীর পরিবারের বিরুদ্ধে দীর্ঘদিন যাবত ষড়যন্ত্র করে আসছে। উক্ত ইমরুল কায়েস গংরা দেশের শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করার জন্য ড. সৈয়দ এনায়েতুল্লাহ আব্বাসীর বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যা মামলা দায়ের করেন।

সারাদেশে ড. সৈয়দ এনায়েতুল্লাহ আব্বাসীর বহু ভক্ত ও মুরিদ আছেন। এমন একজন সম্মানিত আলেমের বিরুদ্ধে মিথ্যা মামলার দায়েরের মাধ্যমে নারায়ণগঞ্জসহ সারাদেশকে অশান্ত করার চেষ্টা চালাচ্ছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আমরা প্রশাসনের মাধ্যমে নিরপেক্ষ তদন্ত করে সুনির্দিষ্ট দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের আহ্বান জানাচ্ছি এবং ড. সৈয়দ এনায়েতুল্লাহ আব্বাসীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহারের দাবী জানাচ্ছি।

মন্তব্য