খেলাধূলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 297,083 182,875 3,983
বিশ্ব 23,728,063 16,193,743 814,657

সালাহর জোড়া গোলে লিভারপুলের জয়

 


আর্সেনালের বিপক্ষে জোড়া গোল করেছেন মোহামেদ সালাহ। যার ফলে ইংলিশ প্রিমিয়ার লীগের ম্যাচে গানারদের বিপক্ষে ৩-১ গোলের ব্যবধানে জয় পেয়েছে লিভারপুল। আর এ নিয়ে লিভারপুলের বিপক্ষে টানা নয় ম্যাচ জয় বঞ্চিত থাকলো আর্সেনাল।

গতকাল শনিবারের এই খেলার শুরুর দিকে স্বাগতিকদের সঙ্গে পাল্লা দিয়ে লড়ছিল আর্সেনাল। কিন্তু হাফ টাইমের চার মিনিট আগে অর্থাৎ খেলার ৪১ মিনিটে কর্নার থেকে হেডের মাধ্যমে  গোল করে   লিভারপুলকে এগিয়ে দেন ডিফেন্ডার জোয়েল মাতিপ। প্রথম হাফে এটিই একমাত্র গোল।

দ্বিতীয়ার্ধের শুরুতেই পেনাল্টি পেয়ে যায় লিভারপুল। মোহম্মদ সালাহ পেনাল্টি থেকে গোল করে ব্যবধার দ্বিগুণ করেন। মাঠে প্রাধান্য বিস্তার করে একের পর এক আক্রমণ করতে থাকে লিভারপুল।

খেলার ৫৮ মিনিটে মিশরীয় ফরোয়ার্ড আবারও গ্যালারি মাতিয়ে তোলেন। ফাবিনহার পাস থেকে নিজের দ্বিতীয় গোলটি করে বসেন সালাহ। ম্যাচের ফলাফল তখন ৩-০। এর পর গোল পাওয়ার জন্য মরিয়া হয়ে ওঠে আর্সেনাল। খেলা যখন শেষের দিকে তখন গোল পেয়ে যায় তারা। ৮৫ মিনিটে লুকাস তোরেইরা গোল করে বসেন। বাকী সময় আর কোন গোল দেখেনি দর্শকরা।  যার ফলে ৩-১ গোলে সমাপ্ত হয় লিভারপুল-আর্সেনালের ফুটবল ম্যাচটি।

এই খেলাটি নিয়ে এ পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছে লিভারপুল। সবকটিতে জিতে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে তারা। আর দ্বিতীয় স্থানে রয়েছে আর্সেনাল। তাদের পয়েন্ট ৬।

মন্তব্য