বিনোদন

ঈদে শাওন জামান এর কণ্ঠে চিত্তে উচাটন

 

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে  অর্বাচীনের ব্যানারে প্রকাশিত হয়েছে শাওন জামান এর কণ্ঠে চিত্তে উচাটন।গানটি লিখেছেন তানভীর চৌধুরি। গানটির সুর এবং সংগীত আয়োজন করেছেন শাওন জামান। সেই সাথে মানিক ইসলামের পরিচালনায় গানটির একটি অসাধারণ  মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে অভিনয় করেছেন শাহ পরান এবং সাঞ্চিতা।

গানটি সম্পর্কে শিল্পী বলেন,পরিবার থেকেই আমার সংগীত এর প্রতি অনুরাগ জন্মেছে। মায়ের কাছে সংগীতের হাতেখড়ি। ধীরে ধীরে গান গাওয়ার সাথে সাথে নতুন গান বানানোর প্রতি প্রবল আগ্রহ তৈরী হয়। মুলত নতুন গান তৈরী শুরু হয় রাজশাহি বিশ্ববিদ্যালয়ে নোঙরছেঁড়া নামে একটি গানের দল করার সময়। নোঙরছেঁড়া সব সময় নতুন গান সৃষ্টিতে উদগ্রিব ছিলো। এরি পথ ধরে ২০০৪ সালে বন্ধু পাভেল ও সোহেল কে নিয়ে বের হয় প্রথম গানের এলবাম অর্ধাংশ।

চিত্তে উচাটন গানটি তানভীর চৌধুরীর অসাধারন একটি লেখনি। একটা সুন্দর লেখনি চোখের সামনে এলে মনের ভিতরে স্বপ্রনোদিত হয়ে সুর খেলা করে। চিত্তে উচাটন তেমনি একটি প্রকাশ। সৈয়দপুর ফিল্ম এন্ড মিডিয়া এসোসিয়েশনের অভিভাবক বিথী জামান প্রশংসা করে বলেন সংস্কৃতি মন্ত্রণালয় সহ বিভিন্ন কোম্পানি আর্থিকভাবে সহযোগিতা করলে আগামীতে নীলফামারী জেলার সৈয়দপুর শহরে  ফিল্ম মিডিয়া ইন্ডাস্ট্রির প্রতিষ্ঠান গড়ে তোলা সম্ভব অলরেডি আমাদের শহরে  ওয়েডিং ট্রিপ এবং কিং পার্ক নামের দুইটি প্রোডাকশন হাউজ রয়েছে। চিত্তে উচাটন গানটি ইতিমধ্যে ব্যাপক সাড়া পেয়েছে আশা করছি আপনাদের খুব ভালো লাগবে।

মন্তব্য