লাইফস্টাইল

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 168645 78102 2151
বিশ্ব 11,763,959 6,758,048 541,228

আজকের রাশিফল

ধনু (23 Nov - 21 Dec)
আপনার আজ কোনো হারানো সম্পর্কের মিলন হতে পারে। যাঁরা ব্যবসা করেন, তাঁদের জন্য দিনটি অত্যন্ত শুভক্ষণ নির্দেশ করে। প্রিয় ধনু, আপনার জন্য আজকের দিনটি অতি উত্তম। সব মিলিয়ে ভালো থাকবেন।

মকর (22 Dec - 20 Jan)
অপ্রত্যাশিত কারো আগমন ঘটতে পারে আজ আপনার পরিবারে। নতুন কোনো চুক্তির জন্য দিনটি শুভ। আকস্মিক কোনো সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য, আর্থিক উন্নতি, সুনাম ও মান-সম্মান বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ (22 Jan - 18 Feb)
আজ পারিবারিক আবহে শান্তি থাকবে। নির্দিষ্ট লক্ষ্য নিয়ে কাজের ক্ষেত্রে নিজেকে স্থির করুন। আর্থিক লেনদেনে কারো ওপর অতি নির্ভরশীল হওয়া যাবে না। দূরের যাত্রা শুভ। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ।

মীন (19 Feb - 20 Mar)
প্রিয় মীন, আজ আপনি যদি নতুন কোনো পরিকল্পনা করেন, তাহলে অনেক ভালো ফল নির্দেশ করে। আজ আপনার কাজের সময় ভালো যেতে পারে। এমনকি দিনটি আনন্দমুখর হয়ে উঠতে পারে।

মেষ (21Mar - 20 Apr)
মেষ, আজ দিনের প্রথম থেকেই আর্থিক সুবাতাস পালে হাওয়া লাগার কথা। আর্থিক লাভজনক কথা নয়, শুধু নতুন ব্যবসার সুযোগ ও লাভজনক অর্ডার হতে পারে। দাম্পত্য সম্পর্ক বজায় থাকবে। দূরের যাত্রা ও রোমাঞ্চ শুভ।

বৃষ (21 Apr - 20 May)
আজ বেকারদের কর্মপ্রাপ্তির সুসংবাদ পেতে পারেন। যারা দীর্ঘদিন পাওনা টাকা আদায়ের চেষ্টা করছেন, তাদের প্রাপ্তি যোগ আছে। শরীর-স্বাস্থ্য ভালো থাকবে। নতুন কোনো মেহমান বাড়িতে আগমন হতে পারে।

মিথুন (22 May - 21 Jun)
মিথুন, আজ দীর্ঘদিনের প্রত্যাশিত পদোন্নতি আপনার ভাগ্যে আসতে পারে। একটু সবুজ রঙের জিনিসপত্র ব্যবহার করবেন। এতে শুভ ফল পেতে পারেন। বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। দাম্পত্য সুখ মনোরম থাকবে।

কর্কট (22 Jun - 22 Jul)
কর্মে সফলতা এবং আর্থিক সফলতা আজ আপনার অনুকূলে থাকতে পারে। যাঁরা রাজনীতি ও সমাজ পরিচালনা করেন তাঁদের পরিবারের সদস্যদের আজ বিপদমুক্ত যোগ নির্দেশ করে। যাবতীয় কেনাকাটা শুভ।

সিংহ (23 Jul - 23 Aug)
সিংহ, আজ আপনার মানসিক শক্তি প্রবল থাকতে পারে। নতুন চাকিরির কোনো সুসংবাদ পেতে পারেন। পাওনা টাকা আদায় হয়ে যেতে পারে। সৃজনশীল কাজে সুনাম বাড়তে পারে। যাত্রা ও রোমাঞ্চ শুভ।

কন্যা (24 Aug - 23 Sep)
প্রিয় কন্যা, আজ একটি গোপন কথা। যাঁরা দীর্ঘদিন হলো প্রেমে ব্যর্থ, কোনো অবস্থায় ভালোবাসার মানুষকে ঘর বাঁধার জন্য রাজি করাতে পারেননি, তাঁদের প্রস্তাব দিয়ে দেখুন আশার আলো জ্বলতে পারে।

তুলা (24 Sep - 23 Oct)
প্রিয় তুলা, যাঁরা চাকরি করেন, বিশেষ করে সরকারি-আধাসরকারি, ব্যাংক, বীমা ইত্যাদিতে তাঁদের জন্য শুভ ফল নির্দেশ করে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি লাভ করতে পারেন। দাম্পত্য সুখ বজায় থাকবে। যাত্রা শুভ।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
আপনি আজ মনোযোগের সঙ্গে কাজগুলো করতে সক্ষম হতে পারেন। ভাই-বোনের সঙ্গে সম্পর্কে উন্নতি হতে পারে। শরীর-স্বাস্থ্য ভালো যাবে। দাম্পত্য সম্পর্কে মনোরম সৃষ্টি হবে। যাত্রা ও রোমাঞ্চ শুভ।

 

মন্তব্য