বিনোদন

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 297,083 182,875 3,983
বিশ্ব 23,728,063 16,193,743 814,657

টিকটকপ্রেমীরা ভাইরাল হতে বেছে নিচ্ছেন রানুকে


এক রানুকে নিয়ে নড়ে চড়ে বসেছে সংগীতাঙ্গণ। প্রায় মানুষের মুঠোফোন থেকেই ভেসে আসছে রানুর কণ্ঠ। হিমেশের সঙ্গে রানুর গাওয়া ‘তেরি মেরি কাহানি’ গানটির শুরুর লাইনগুলো এখন মুখে মুখে ফিরছে। আর টিকটক প্রেমীরাও নিজেদের ভাইরাল করতে বেছে নিচ্ছেন রানুর এই গান।

সোশ্যাল মিডিয়ায় এই গানের টিকটকের ছড়া ছড়ি। যার যেভাবে ইচ্ছে রানুর গান নিয়ে টিকটক বানাচ্ছে। রানুর গান নিয়ে করা বেশ কিছু মজার টিকটক ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়েছে।

কেন রানুর গান নিয়ে টিক টক হচ্ছে? কারণ আর কিছুই নয়, হঠাৎ করেই তারকা বনে গেছেন রানু মণ্ডল। তার গাওয়া ‘এক পেয়ার কা নাগমা’ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে সম্প্রতি। এরপর পাগলি বেশে থাকা রানুকে নিয়ে মাতামাতি শুরু হয়েছে। ভবঘুরে হয়ে যে রানু মণ্ডল পথে-ঘাটে গান গেয়ে বেড়াতেন। তার জীবন বদলে গেছে।

নিজেদের পরিচিতি বাড়াতেই রানুর গান নিয়ে টিকটক করার হিড়িক পড়েছে। টিক টক ভিডিওগুলোতে মজা পাচ্ছে মানুষ। অনেকে নিন্দাও জানাচ্ছে যারা টিকটক বানাচ্ছেন তাদের।

ভাইরাল হয়ে রেল স্টেশন থেকে সোজা বলিউডে পাড়ি দিয়েছেন রানু , তারপর হিমেশ রেশমিয়ার সঙ্গে ডুয়েট রেকর্ড করে ফিরলেন কলকাতায়। বলিউড থেকে গান গেয়ে নিজের এলাকা রানা ঘাটে ফিরে তিনি সম্বর্ধনাও পেয়েছেন।

রানুই পথে পথে ‘ফুলো কা তারো কা’, ‘পানা কি তামান্না’ বা ‘জিন্দেগি অওর কুছ ভি নেহি’ গানগুলো গেয়ে বেড়াতেন। সম্প্রতি কয়েকজন এই গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। তারপরই মুহূর্তে ভাইরাল হয় সেই গান। বাকি গল্প সবার জানা।

এখন অনেক গানের অফার পাচ্ছেন রানু। কলকাতার এক পূজার থিম সন গেয়েছেন ইতিমধ্যে। হিমেশের সঙ্গে গেয়েছেন ‘হ্যাপি হার্ডি এন্ড হীর’ সিনেমার গান।

মন্তব্য