সারা বাংলা

বন্দুকযুদ্ধ নিহত ১

 

চুয়াডাঙ্গা জেলা দামুড়হুদায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকসহ একাধিক মামলার আসামি রোকন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার মধ্যরাতে চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের জয়রামপুর কাঁঠালতলা নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত রোকন দামুড়হুদা উপজেলার দর্শনা দক্ষিণ চাঁদপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে।

পুলিশ জানায়, দামুড়হুদা উপজেলার জয়রামপুর কাঁঠালতলায় টহল পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ওই এলাকায় মাদকের একটি বড় চালান বেচাকেনা চলছে। খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলের দিকে এগিয়ে যায়। ওই সময় পুলিশকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী রোকনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। রোকনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুযোগ্য পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, নিহত ব্যক্তি দর্শনা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। রোকনের নামে দামুড়হুদা মডেল থানায় মাদকদ্রব্য,হত্যা, চাঁদাবাজি, ছিনতাইসহ ১২টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ মাদকদ্রব্য ও অস্ত্র উদ্ধার করেছে।

মন্তব্য