সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702

দৈনিক সকালের সময় ফুটবল টুর্নামেন্ট-২

ফাইনালের প্রস্তুতি নিয়ে আলোচনা সভা

জীবননগরে দৈনিক সকালের সময় ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলার প্রস্তুতি বিষয়ক একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠান কার্যকরী কমিটির আহ্বায়ক কাজি মামুনুজ্জামান আদুন এর সভাপতিত্বে এই অনুষ্ঠানটি পরিচালিত হয় । দৈনিক সকালের সময় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা কে  সামনে রেখে  ফুটবল খেলার কার্যকরী সকল সদস্যদের সাথে নিয়ে  পূর্ব প্রস্তুতিমূলক একটি  ফলপ্রসূ আলোচনা হয়।

আর এই আলোচনায় তুলে ধরা হয় ফাইনাল খেলার নিরাপত্তা ও হাজার হাজার দর্শক যাতে আনন্দ  উদ্দীপনার মাঝে খেলা উপভোগ করতে  পারে সে বিষয়টা নিশ্চিত করা। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এম, আর বাবু, সাধারণ সম্পাদক জীবননগর প্রেসক্লাব। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মোঃ মোমিন (মাস্টার), মোহাম্মদ সালাউদ্দিন কবির, মুন্সি আব্দুর রকিব  কিরণ, খোকন মুন্সী, খোকন বিশ্বাস, মোঃ সফিউদ্দিন, মোঃ  খবির আহমেদ ও মোঃ মহিবুল ইসলাম মুকুল, প্রতিনিধি দৈনিক সকালের সময়।

এ সময় প্রধান অতিথি এম আর বাবু দৈনিক সকালের সময় প্রকাশক ও সম্পাদক নূর হাকিম  কে ধন্যবাদ জানিয়ে বলেন, দীর্ঘদিন পর জীবননগরে আন্ত ইউনিয়ন ফুটবল টুনামেন্টর আয়োজনের মধ্য দিয়ে যে কৃতিত্বের স্বাক্ষর তিনি রেখেছেন তা জীবননগর বাসির কাছে তিনি রোল মডেল হিসেবে বিবেচিত হবেন। এছাড়াও দৈনিক সকালের সময় ফুটবল টুর্নামেন্টের কার্যকরী কমিটির আহ্বায়ক কাজি মামুন উজ্জামান আদুন বলেন, দৈনিক সকালের সময় ফুটবল টুর্নামেন্টের মধ্য দিয়ে যুব সমাজের ফুটবল খেলার প্রতি মনোযোগ সহ মাদক থেকে দূরে রাখতে সহায়তা করবে। সেই সাথে তিনি দৈনিক সকালের সময় এর প্রকাশক ও সম্পাদক নূর হাকিমকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

মন্তব্য