সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 297,083 182,875 3,983
বিশ্ব 23,728,063 16,193,743 814,657

উপজেলার জায়গা দখলের মহাউৎসব

 

আবারো মানিকছড়ি উপজেলা সদর ও উপজেলার সংলগ্ন ও গেইটের পাশ ধরে একের পর এক দখল করে বিভিন্ন ব্যবসা পরিচালনা করছেন একদল ভুমি দখল কারী।

মানিকছড়ি উপজেলা গেইডের পাশ থেকে বিদ্যুৎ অফিস পর্যন্ত একের পর এক উপজেলা পরিষদের জায়গা দখল করে র্দীঘ দিন ব্যবসা পরিচালনা করছেন কিছু অসাধু দখলদার ব্যবসায়ীরা। রাস্তার পূর্বে পাশে সড়ক ও জনপদের জায়গাও দখল করে ব্যবসা পরিচালনা করছেন কিছু অসাধু দখলদার ব্যবসায়ীরা।

মো, মোজাম্মেল(হোটেল)নতুন নির্মানাধিন, মো: নুর আলম (সেনেটারী দোকান),মো: দুধমিয়া (বেড়া নির্মান দোকান), আ: মালেক(নাসারী দোকান ব্যবসা)মো: ফজল করিম ডানু(নাসারী দোকান), ছোটন দাশ (গিরিল ওয়াকসক দোকান),ইউনুছ মিয়া(হোটেল দোকান), মো:বাদশা (সেনেটারী দোকান), মো: ছগির(লাকরীব্যবসা), মো:শাহজান(সেনেটারী দোকান)ব্যবসা পরিচালনা করে আসছেন।

নাম প্রকাশে অনিছ্যুক ব্যবসায়ী জানান, একটি গ্রুপ আছে তাদেরকে ৩০-৫০হাজার টাকা দিলে জায়গায় দোকান ঘর নির্মান কোন বাঁধা খাকে না। মাসিক ভাড়া না দিলে আবার উঠিয়ে দেন ঐ গ্রুপটি।  

এই ব্যাপারে মানিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ প্রতিনিধিকে জানান নতুন নির্মানাধিন দোকারঘর নির্মানে নিষেধ করা হয়েছে। পূর্বে নির্মানাধিন দোকানঘর করে যারা ব্যবসা পরিচালনা করে আসছেন তাদের ব্যপারে শিগ্রই ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

মন্তব্য