বিনোদন

হিন্দি সিনেমাতে ফিরছেন তনুশ্রী

 

তনুশ্রী দত্ত। বলিউডে মিটু হ্যাশট্যাগ আন্দোলন ছড়িয়ে দিয়ে বেশ আলোচনায় এসেছিলেন তিনি। অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে দশ বছরের পুরনো যৌন হেনস্তার অভিযোগ তুলে রীতিমত ঝড় বইয়ে দিয়েছিলেন ইন্ডাস্ট্রিতে। যদিও খুব একটা সুবিধা করতে পারেননি আশিক বানায়া আপনে তারকা। এরপর আমেরিকায় ফিরে যান অভিনেত্রী।

নতুন খবর হচ্ছে, প্রায় দশ বছরের বিরতির পর এবার হিন্দি সিনেমাতে ফিরছেন তনুশ্রী। তবে বলিউডে নিজের পুরনো তিক্ত অভিজ্ঞতার নিরিখে এখনকার পরিস্থিতিকে বাছবিচার করতে চান না বলেও জানিয়েছেন তনুশ্রী।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি বলিউডে ফিরতে যাচ্ছি। এবারের অধ্যায়ে ভালো সিদ্ধান্ত নিয়ে এগোবো। ভালো মনোভাব পোষণ করেন এমন মানুষদের সঙ্গেই কেবল কাজ করবো। খারাপ অভিজ্ঞতা থেকে এসব শিখেছি।’

পুরনো দিনের কথা নিয়ে তনুশ্রী বলেন, ‘আমি চাই না সেইসব ঘটনা আমার জীবনের ওপর কোনও প্রভাব ফেলুক। বলিউডে এবার সুখকর স্মৃতি গড়বো। তাই আমাকে ভালোভাবে উপস্থাপন করে আমার প্রতিভাকে তুলে ধরতে এবং ফুরফুরে পরিবেশ দিতে পারে এমন মানুষদের সঙ্গেই শুধু কাজ করবো।’

উল্লেখ্য, ২০০৫ সালে ‘আশিক বানায়া আপনে’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় তনুশ্রীর। সবশেষ ২০১০ সালে ‘অ্যাপার্টমেন্ট’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় দেখা যায় তাকে। এতে বিমানবালা প্রীতি সেনগুপ্ত চরিত্রে অভিনয় করেছেন তিনি।

মন্তব্য