বিনোদন

‘চোপড়া’ থেকে ‘সিং’, কি হলো প্রিয়াঙ্কার?


প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ে করে ক্যারিয়ারকে ঠেলে দিয়েছেন দূরে। ঘুরছেন, পার্টি করছেন আর বর নিক জোনাসের সঙ্গে রোমান্স করছেন। কিন্তু হঠাৎ কী হল প্রিয়াঙ্কা চোপড়ার? ‘চোপড়া’ থেকে রাতারাতি ‘সিং’ হয়ে গেলেন তিনি!

অবাক হচ্ছেন? হওয়ারই কথা। ভাবছেন তা কী করে সম্ভব? আসলে এমনটাই হয়েছে। শুক্রবার দুপুর থেকে গুগল ক্রোম এবং ফায়ারফক্স ব্রাউজারে প্রিয়াঙ্কার নাম সার্চ করলেই চোপড়া বা জোনাস নয়, দেখাচ্ছে প্রিয়াঙ্কা সিংহ!

যদিও উইকিপিডিয়া-র পেজটি খুললে আবার তার নাম প্রিয়াঙ্কা চোপড়াই দেখা যাচ্ছে। ব্যাপারটা নেটিজেনদের নজরে আসতেই বিষয়টা রাতারাতি ভাইরাল হয়ে যায়। মজার মজার টিকটকও ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়।

যেহেতু গুগল ক্রোম এবং ফায়ারফক্স দুটি ব্রাউজারেই একই জিনিস দেখা যাচ্ছে তাই প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, গুগল সার্চ ইঞ্জিনের কোনও ত্রুটির কারণেই এমনটা হয়েছে। যদিও এখনও পর্যন্ত গুগল-এর পক্ষ থেকে কোনও ব্যাখ্যা মেলেনি।

উল্লেখ্য, গত বছর ডিসেম্বরে নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা। নিজের চোপড়া পদবির সঙ্গে যোগ করেন নিকের জোনাস পদবিও। কিন্তু চোপড়া, জোনাস ছেড়ে হঠাৎ করে তিনি ‘সিং’ হয়ে গেলেন কি করে তা নিয়েই রহস্য দেখা দেয়।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য