বিনোদন

একসঙ্গে শ্রাবন্তী ও শান্ত

 

কলকাতায় অনেকটা গোপনেই শুটিং শুরু হয়েছে শাপলা মিডিয়া প্রযোজিত 'বিক্ষোভ' সিনেমাটির। গত ১ সেপ্টেম্বর থেকে চলছে ছবির শুটিং। ছবিতে অভিনয় করছেন ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তী। কিন্তু ছবিতে নায়ক হিসেবে কে রয়েছেন তা এখনও জানা যায় নি।

এরইমধ্যে বেশকিছু স্থিরচিত্র ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে যেখানে শ্রাবন্তীর সঙ্গে দেখা যায় শান্ত খানকে। ছবিতে নায়ক হিসেবে অভিনয় করার কথা উঠেছে বেশ কয়েকবার কিন্তু সেটা সত্যি কিনা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

একটি সূত্রে জানা যায়, ছবিতে শান্ত ও শ্রাবন্তী নায়ক–নায়িকা নন। তাদেরকে ছাত্র–শিক্ষিকার ভূমিকায় দেখা যাবে। তবে দুজনের চরিত্রটি অনেক গুরুত্বপূর্ণ।

প্রথমদিকে শুটিংয়ে শ্রাবন্তী চ্যাটার্জি, শান্ত খান, রজতাভ দত্ত, জয়দীপ ব্যানার্জিসহ ৪২ জন অভিনয় শিল্পীর দল অংশ নেন। ছবির মারপিট অংশের পরিচালক ছিলেন ‘সিংহাম’ খ্যাত রকি রাজেশ। আর ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি।

কলকাতায় শুটিং শেষে নির্মাতা রনি ও নায়ক শান্ত এখন রয়েছেন মুম্বাইয়ে। সেখানে ছবিটির 'সানি সানি' গানের শুটিং শুরু হবে ৯ সেপ্টেম্বর থেকে। সেই গানের ভিডিওতে দেখা যাবে সানি লিওনকে। গানটি গেয়েছেন কোনাল।

শ্রাবন্তী বলেন, ছবির গল্পটা দারুণ। আমি তিন দিন শুটিং করেছি। আবার কিছুদিনের মধ্যেই অংশ নেবো। এখানে যে চরিত্র করছি সে চরিত্রে আগে কখনো কাজ করিনি। ভীষণ সুন্দর একটা কাজ হবে আশা করি।

বাংলাদেশে সর্বশেষ ‘যদি একদিন’ নামের ছবিতে অভিনয় করেন শ্রাবন্তী। ছবিটিতে তার বিপরীতে ছিলেন তাহসান খান। এর আগে যৌথ প্রযোজনার ছবিতে শাকিব খানের বিপরীতে 'শিকারী' ছবিতে অভিনয় করেছেন তিনি।

মন্তব্য