শিক্ষা

রাবি'র বঙ্গমাতা হলের নতুন প্রাধ্যক্ষকে অভিনন্দন জানিয়েছে মুক্তিযোদ্ধার প্রজন্মরা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বঙ্গমাতা ফজিলাতুন্নেছা হলের প্রাধ্যক্ষের দায়িত্ব পাওয়া  মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক আঞ্জুমান আরাকে অভিনন্দন জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত মুক্তিযোদ্ধা সন্তান ও প্রজন্মরা। শুক্রবার রাতে সংগঠনটির সভাপতি ধীরাজ চন্দ্র রায় ও সাধারণ সম্পাদক অমর কুমার রায় সাক্ষরিত যৌথ  বিবৃতিতে অভিনন্দন জানানো হয়।

বিবৃতিতে বলেন,  প্রাধ্যক্ষের দায়িত্ব পাওয়া অধ্যাপক আঞ্জুমান আরা একজন বীর মুক্তিযোদ্ধা সন্তান।  মুক্তিযুদ্ধের চেতনায় বেড়ে উঠা হয়েছে তার। নতুন প্রাধ্যক্ষের দায়িত্ব পালনের ক্ষেত্রে শিক্ষার্থীদের পাশে থেকে সর্বদা কাজ করবেন।  শিক্ষার্থীদের বিপদে- আপদে সবসময় পাশে থাকবেন এবং হলের উন্নয়নে সর্বদা কাজ করে যাবেন এই কামনা করি।  মুক্তিযোদ্ধা সন্তান ও প্রজন্মদের পক্ষ থেকে তাঁর জন্য শুভকামনা রইলো।

এর আগে গতকাল শুক্রবার  বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর এম.এ বারী সাক্ষরিত এক বিজ্ঞাপ্তিতে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা হলের প্রাধ্যক্ষ পদ থেকে  সংস্কৃত বিভাগের অধ্যাপক বিথীকা বণিককে আনুষ্ঠানিক অব্যহতি দেয়া হয়েছে। পাশাপাশি মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক আঞ্জুমান আরাকে প্রাধ্যক্ষ পদে দায়িত্ব দেয়া হয়েছে।

 

মন্তব্য