লাইফস্টাইল

আজকের রাশিফল

 

ধনু (23 Nov - 21 Dec)
ধনু, আপনি অনেক ভালো মনের অধিকারী; কিন্তু লক্ষ্মী রাগটা একটু কমানো যায় না! রাগ নিয়ন্ত্রণ করলে আপনার সহপাঠীদের মধ্যে আপনি অনেক ভালো থাকবেন।

মকর (22 Dec - 20 Jan)
প্রিয় মকর, আপনার বন্ধুদের সহযোগিতা পাবেন। ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। সৃজনশীল কাজে অগ্রগতি হতে পারে। আমি বলছি, আজ আপনি ভালো থাকবেন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
প্রিয় কুম্ভ, ব্যাবসা খুব রমরমা। আপনার উন্নতি দেখে আবার যেন চোখ না লাগে। নতুন প্রেম উঁকি দিতে পারে। তবে হিসাব করে পা ফেলবেন।

মীন (19 Feb - 20 Mar)
আপনার পুরনো ব্যর্থতা আজ পরিপূর্ণ হতে পারে। অবিবাহিত মীন, আজ পাত্র-পাত্রী খোঁজেন, ভালো সন্ধান পেয়ে যাবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

মেষ (21Mar - 20 Apr)
দীর্ঘদিনের পারিবারিক কলহ মীমাংসা হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। হারানো সম্পত্তি ও ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে।

বৃষ (21 Apr - 20 May)
দুর্বলের সঙ্গে সবলের শক্তি প্রযুক্ত হলে দুর্বল আর দুর্বল থাকে না। বৃষ হিসেবে আপনি এক প্রবল শক্তির অধিকারী। আজ আপনি দুর্বলকে শক্তিশালী করতে পারবেন। এই দুর্বল মানুষদের মধ্যে আপনার আত্মীয় থাকতে পারে। তাহলে প্রিয় বৃষ, আপনার শক্তি অন্যের ভালো কাজে লাগতে পারে, তাই সুনাম হবে। কামনা করি তাই হোক।

মিথুন (22 May - 21 Jun)
প্রিয় মিথুন, আপনার জন্য দিনটি শুভ। এভাবে রাস্তা পার হয়ে আপনি পৌঁছে যাবেন আপনার গন্তব্যে। আপনার গন্তব্যে পৌঁছা মানেই আপনার সঙ্গীরা উপকৃত হবে। শুভ হোক আপনার দিনটি, কামনা করি।

কর্কট (22 Jun - 22 Jul)
আপনার দুশ্চিন্তার কারণ নেই। আজ নতুন কোনো প্রেমের অফার আসতে পারে। না হয় ভেঙে যাওয়া প্রেম জোড়া লাগতে পারে। তাই আনন্দ হাসিতে থাকুন।

সিংহ (23 Jul - 23 Aug)
প্রিয় সিংহ, আজ আপনার পাওনা টাকা আদায় হতে পারে। চাকরিক্ষেত্রে বসদের সঙ্গে সুম্পর্ক বজায় থাকবে। ভ্রমণ শুভ। শিক্ষাব্যবস্থার জন্য দিনটি আপনার ভালো যাবে। তাই দেরি না করে সকালে কাজে বেরিয়ে পড়ুন।

কন্যা (24 Aug - 23 Sep)
আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সুফল পেতে পারেন। শরীর-স্বাস্থ্য মোটামুটি ভালো যাবে। কন্যা, প্রেম ও রোমাঞ্চ শুভ। তাই আনন্দে ও হাসিতে দিনটি কাটাবে। শুভ কামনা করি।

তুলা (24 Sep - 23 Oct)
শান্ত হোন। এই সময় নিজেকে সংযত রাখতে না পারলে আপনার জগৎ অশান্তিতে ভরে যাবে। এর বেশি কিছু কি আর বুঝিয়ে বলতে হবে? তাহলেও বলি, সময়টা আপনার অনেক ভালো।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
ডাকযোগে প্রাপ্ত কোনো সংবাদ গোটা পরিবারে খুশির কারণ হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি বেশ মৌজমাস্তিতে কাটবে। শত্রু ও বিরোধী পক্ষ নিজেরাই ঘায়েল হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

 

মন্তব্য