শিক্ষা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 168645 78102 2151
বিশ্ব 11,763,959 6,758,048 541,228

জবি উপাচার্যকে বিএনসিসির গার্ড অফ অনার প্রদান

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) দিবস উপলক্ষে মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মীজানুর  রহমানকে গার্ড  অফ অনার প্রদান করেছে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা । ক্যাডেট কর্পোরাল মালুমা মমতাজ জানিয়েছেন উদযাপিত হয়ে গেল  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চতুর্দশ তম প্রতিষ্ঠা বার্ষিকি ।

রমরমা এই উদযাপনে অন্য সবার মতো বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্লাটুনের পক্ষ থেকে  বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মীজানুর  রহমান এর জন্য ছিল গার্ড  অফ অনার । মনোমুগ্ধকর এই গার্ড  অফ অনারে বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মীজানুর  রহমান ছিল অতিশয় মুগ্ধ। গার্ড  অফ অনারে ছিল আটজন (বিএনসিসি) ক্যাডেট ও দুই জন লেডি ক্যাডেট কর্পোরাল ছিল পাইলট ড্রিলে। যারা বিগত দশ দিন ধরে অনুশীলনের মাধ্যমে এই মনোমুগ্ধকর  গার্ড  অফ অনার উপহার দিয়েছে ।  

বিশ্ববিদ্যালয় দিবসের অন্যান্য প্রোগাম থেকে ব্যতিক্রমী এই  প্রোগামের উদ্যোক্তা ও প্রতিনিধি ছিলেন  বিএনসিসি জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্লাটুনের পিইউও আতিয়ার রহমান ।  যার নেতৃত্বে  গার্ড  অফ অনার প্রোগামটি হয়েওঠে আরো প্রাণ চাঞ্চল্য । ক্যাডেট কর্পোরাল শেখ মার্জিয়া জানিয়েছেন প্রতিষ্ঠা বার্ষিকী তে বিএনসিসির দেয়া গার্ড অব অনার এই দিনটিকে আরো মুগ্ধ করে তুলেছিল। জগন্নাথের প্রতিষ্ঠা বার্ষিকীর দিনটি প্রতিটি ছাত্রছাত্রী র জন্য একটি ঈদের মতো।  আর এই দিনটিতে এরকম একটি  ব্যাতিক্রমধর্মী উদ্যাগের সাথে যুক্ত হতে পেরে নিজের কাছেই অনেক ভাল লেগেছে।

মন্তব্য