পাঁচমিশালি

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 60391 12804 811
বিশ্ব 6,714,335 3,261,276 393,408

হুইল চেয়ার ছেড়ে ডান্স ফ্লোরে ৯১ বছরের বৃদ্ধা

 

একেই বলে মনের জোর! নইলে ৯০ পেরোনো একজন বৃদ্ধার তো ঘরে শুয়ে বসেই কাটানোর কথা। আর সেখানে কিনা ডান্স ফোরে যুবতীর মতো নেচে চলেছেন ৯১ বছর বয়সী এক নারী। কীভাবে সম্ভব, এটা ভেবে অবাক হচ্ছেন নিশ্চয়ই! চলুন তাহলে জেনে নেয়া যাক বৃদ্ধার উদ্যমতার রহস্য।

সম্প্রতি ফেসবুকে শেয়ার হয়েছে এক নাচের ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, এক বৃদ্ধা গানের তালে তালে দিব্যি নেচে যাচ্ছেন। বয়সের কারণে তাল একশো ভাগ ঠিক না থাকলেও এক সময় যে এই গানে তিনি ফ্লোর মাতিয়েছেন তা বোঝাই যাচ্ছে। আর তাকে উত্সাহ দিচ্ছেন ক্যামেরার পিছনে থাকা মানুষগুলি।

ভিডিয়োটি ফেসবুকে গোল্ডেন এজ হোম হেল্থ কেয়ার নামে একটি পেজে শেয়ার হয়েছে। ৯১ বছর বয়সী ওই বৃদ্ধার নাম জুলিয়া। দীর্ঘ দিন তার ফিজিওথেরাপি চলে। কিন্তু এখন চিকিত্সা ও মনের জোরে তিনি ওয়াকার ছেড়ে নাচার জন্য পায়ে জুতো গলিয়েছেন। আর প্রায়ই তিনি ড্যান্স ফ্লোর মাতাচ্ছেন। ভিডিয়ো দেখে নেটিজেনরা বলছেন, মনের জোর থাকলে কী না হয়! সত্যি তাই! তাই বুঝি ৯১ বছর বয়সে এসেও হুইল চেয়ার থেকে উঠে নেচে চলেছেন বৃদ্ধা জুলিয়া।

বুধবার পোস্ট হওয়া ভিডিওটি ইতিমধ্যেই ৮১ হাজারের বেশিবার দেখা হয়ে গিয়েছে। এতে যতটা লাইক পড়েছে শেয়ার হয়েছে তার থেকে বেশি।

মন্তব্য