বিনোদন

মিথিলা-সৃজিতের নতুন ছবি ভাইরাল

 

কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। যদিও এ খবর নতুন নয়। খবর হচ্ছে- বেশ মধুর সময় কাটাচ্ছেন দুই বাংলার দুই তারকা। আর সেটি বোঝা যায় সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে নিয়মিত পোস্ট করা ছবি দেখে। বিভিন্ন সময় পোস্ট করে মিথিলা তার ভক্তদের জানান দেন যে, নয়া এ দম্পত্তি বেশ আনন্দেই দিন কাটাচ্ছেন।

এবার নতুন কিছু ছবি পোস্ট করলেন মিথিলা। যেখানে বিভিন্ন ভঙ্গিতে দুজনার রোমান্টিক কিছু ছবি প্রকাশ করেছেন অভিনেত্রী।

ছবির ক্যাপশনে মিথিলা লেখেন,-

‘প্যাঁচা কয় প্যাঁচানী,
খাসা তোর চ্যাঁচানি
শুনে শুনে আন্‌মন
নাচে মোর প্রাণমন!
মাজা–গলা চাঁচা–সুর
আহলাদে ভরপুর!
গলা–চেরা ধমকে
গাছ পালা চমকে,
সুরে সুরে কত প্যাঁচ
গিট্‌কিরি ক্যাঁচ্ ক্যাঁচ্!
যত ভয় যত দুখ
দুরু দুরু ধুক্ ধুক্,
তোর গানে পেঁচি রে
সব ভুলে গেছি রে,
চাঁদমুখে মিঠে গান
শুনে ঝরে দু'নয়ান।’

প্রসঙ্গত, বিয়ের পর থেকেই নানা কারণে নিয়মিত আলোচনায় রয়েছেন সৃজিত-মিথিলা। বিয়ের পরপরই মধুচন্দ্রিমার জন্য তারা উড়াল দেন ইউরোপের ভূস্বর্গ সুইজারল্যান্ডে। এরপর একের পর এক ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য, গত ৬ ডিসেম্বর দক্ষিণ কলকাতায় সৃজিত-মিথিলার বিয়ের অনুষ্ঠান হয়। তবে সেই অনুষ্ঠান ছিল সাদামাঠা। কোনও আড়ম্বর ছিল না। ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমেই বিয়েটা সারেন সৃজিত ও মিথিলা। তাঁদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ, ইন্দ্রদীপ দাশগুপ্ত, কবি শ্রীজাত সহ সৃজিত মুখোপাধ্যায়ের আরও কিছু ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব। ছিলেন সৃজিত ও মিথিলার পরিবারের সদস্যরাও।

এর আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। তাদের সংসারে ছিল আইরা নামে এক কন্যা সন্তান।

মন্তব্য