অর্থ-বাণিজ্য

প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে গ্রাহক সমাবেশ শুরু করেছে পদ্মা ব্যাংক লিমিটেড

 

প্রথম বর্ষপূর্তি উদযাপনের সঙ্গে ব্যাংক আমানতের সুদ ৬ শতাংশে নেমে আসায় গ্রাহকদের মতামত জানতে সমাবেশের আয়োজন করেছে পদ্মা ব্যাংক লিমিটেড। মঙ্গলবার রাজধানীর উত্তরা শাখা থেকে শুরু হয় এই গ্রাহক সমাবেশ। পর্যায়ক্রমে ৫৭ শাখার সবকটিতে এই সমাবেশ করবে ব্যাংক।

অনুষ্ঠানের উদ্বোধন করেন পদ্মা ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু। এই সময় তিনি বলেন,গ্রাহকরাই ব্যাংকের সাফল্যের সহযাত্রী,তাদের জন্যই এগিয়ে চলেছে পদ্মা ব্যাংক। তাঁদের আস্থায় অব্যাহত থাকবে ব্যাংকের এই অগ্রযাত্রা। তিনি আরো বলেন গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে আকর্ষনীয় ও ব্যতিক্রমধর্মী যুগোপযোগী প্রোডাক্ট আনছে পদ্মা ব্যাংক লিমিটেড।  এই সময় তিনি নতুন ৪টি আমানত প্রোডাক্ট সম্পর্কে অবহিত করেন। তাছাড়া নতুন বছরে ব্যাংকের পরিকল্পনাও তুলে ধরেন গ্রাহকদের সামনে। এই সময় আমানতের সুদ ৬ শতাংশে নেমে আসা নিয়ে গ্রাহকদের মতামত জানতে চান মো.এহসান খসরু।

অচিরেই রিটেইল ও এস এম ই ঋণ সুবিধা শুরুর ঘোষণা দেন ব্যবস্থাপনা পরিচালক। এছাড়া দ্রুত চালু হবে কার্ড সুবিধা। সম্প্রতি পদ্মা অ্যাপ ও ডিজির মাধ্যমে ইন্টারনেট ব্যাংকিং সুবিধা চালু করেছে ব্যাংক। যার মাধ্যমে পৃথিবীর যে কোন প্রান্ত থেকে ব্যাংকিং সুবিধা উপভোগ করা যাবে।

অনুষ্ঠানটি শতাধিক গ্রাহকের সক্রিয় অংশগ্রহনে প্রাণবন্ত হয়ে ওঠে। এই সময় গ্রাহকরা পদ্মা ব্যাংকের বিভিন্ন উদ্দ্যেগের প্রশংসা করেন। এবং গ্রাহক সেবার মান উন্নয়নের ব্যাপারে পরামর্শ দেন তারা।

পদ্মা ব্যাংকের বিজনেস হেড জাবেদ আমিন, আরএমডির প্রধান সাবিরুল ইসলাম চৌধুরী,কর্পোরেট লায়েবিলিটি হেড আমিরুল ইসলাম, শাখা ব্যবস্থাপক এ এইচ এম ইলিয়াস আহম্মেদ চৌধুরী –সহ সম্মানিত গ্রাহকরা উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।  

গ্রাহক সমাবেশের প্রথম দিন গুলশান সাউথ শাখায়ও যোগ দেন ব্যবস্থাপনা পরিচালক মো. এহসান খসরু।  এছাড়া বুধবার কাকরাইল ও কাজী নজরুল ইসলাম এভিনিউর গ্রাহক সমাবেশও অনুষ্ঠিত হয়।

 

মন্তব্য