রাজনীতি

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 297,083 182,875 3,983
বিশ্ব 23,728,063 16,193,743 814,657

উন্নয়নের অগ্রযাত্রা কেউ রোধ করতে পারবে না ................মুক্তিযোদ্ধা মন্ত্রী

কুমিল্লার মেঘনা উপজেলায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে মুক্তিযুদ্ধ ভবন উদ্বোধন ও উপজেলা পরিষদ চত্তরে আয়োজিত সুধীজন ও মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, শেখ হাসিনার নেত্রিত্বে উন্নয়নের পথে অগ্রযাত্রা কেউ রোধ করতে পারবে না। 
তিনি বলেন, মুজিববর্ষ উপলক্ষ্যে প্রত্যেক জীবিত মুক্তিযোদ্ধার বক্তব্য রেকর্ড করা হবে। ৯ মাস কিভাবে একজন মুক্তিযোদ্ধা যুদ্ধ করেছে তার বর্ণনা থাকবে রেকর্ডে। এই সরকার বরাবরই মুক্তিযোদ্ধা বান্ধব। যারা প্রকৃত মুক্তিযোদ্ধা তাদের কখনোই ভুলা যাবে না। 
মন্ত্রী বলেন, যে পাকিস্তান আমাদের মুখের ভাষা কেড়ে নিতে চেয়েছিল সেই পাকিস্তানেও ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়। মুক্তিযোদ্ধাদের সম্মানি ভাতা বৃদ্ধিসহ তাদের কল্যাণে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। 
মঙ্গলবার বিকেল সাড়ে তিনটায় ভবনের সামনে পৌছলে মন্ত্রীকে ফুল দিয়ে স্বাগত জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, উপজেলা ভাইস-চেয়ারম্যান মো. মিলন সরকার, মহিলা ভাইস-চেয়ারম্যান দিলারা শিরিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের কমান্ডার মো. কামাল উদ্দিন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আ. গাফফার, যুবলীগের আহবায়ক আব্দুল আল বাকী শামীম, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি মাকসুদ আলম এসডুসহ আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনে নেতৃবৃন্দ। কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীরের সভাপতিত্বে মতবিনিময় সভায় স্থানীয় প্রশাসন, বীর মুক্তিযোদ্ধা ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা বক্তব্য রাখেন।

মন্তব্য