বিনোদন

অসময়ে ঝরে গেলেন সুন্দরী টিভি তারকা

বড্ড অসময়ে চলে গেলেন দক্ষিণ কোরিয়ার বিনোদন জগতে ঝড় তোলা অভিনেত্রী। এই সুন্দরী টেলিভিশন তারকার নাম গো সু জাং, বয়স মাত্র ২৪ বছর। তবে তিনি কোন রোগে মারা গেছেন সেটি স্পষ্ট নয়। কেবল বলা হয়েছে ক্রোনিক ডিজিজে তার মৃত্যু হয়েছে।

বুধবার গো সু জাংয়ের মৃত্যুর খবর ফাঁস করেছে তার এজেন্সি স্টোরি জে কোম্পানি। তবে তারা তার মৃত্যুর নির্দিষ্ট দিন তারিখ এবং কারণ স্পষ্ট করেনি। বুধবার ওই কোম্পানি কেবল জানিয়েছে, সম্প্রতি অসুস্থ গো মারা গেছেন।

ওই অভিনেত্রী চলতি মাসের গোড়ার দিকেই মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। কেননা গত ৯ ফেব্রুয়ারি তার অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠিত হয় যেখানে তার পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনেররা উপস্থিত ছিলেন।

কোরিয়ার এক নিউজ পোর্টাল বলছে, গত ৭ ফেব্রুয়ারি মারা গেছেন অভিনেত্রী গো।

আর তার এজেন্সি এক বিবৃতিতে তার প্রশংসা করে বলেছে, ‘গো মারা গেলেও তার স্মৃতি মুছে ফেলা যাবে না। তার মিষ্টি হাসির জন্য সারাজীবন তাকে মনে রাখবে ভক্তরা।’একই সঙ্গে গোয়ের উজ্জ্বল হাসি পৃথিবীকে আলো জালাবে বলেও জানান তারা।

গো কোরিয়ার বিনোদন জগতে পা রাখেন ২০১৬ সালে, মাত্র ২০ বছর বয়সে। প্রথম টিভি নাটক ‘গোবলিন’দিয়েই ভক্তদের মন জয় করে নেন। এছাড়া একাধিক মিউজিক ভিডিওতেও অংশ নিয়েও তিনি আলোচনায় এসেছিলেন। এরপর ‘সলোমন পেরজুরি’সহ আরও বহু নাটকে অভিনয় করেন। তবে ‘গোবলিন’য়ের জনপ্রিয়তাকে ছাড়াতে পারেননি। তার কেরিয়ারের সবচেয়ে উল্লেখযোগ্য নাটক‘গোবলিন’যার বাংলা অর্থ অপদেবতা। এরপর অনেকে তাকে ‘গোবলিন গার্ল’ বলেও ডাকতেন। আর দক্ষিণ কোরিয়ার বিনোদন জগতে তিনি এই নামেই বেশি পরিচিত ছিলেন।

সূত্র:দ্য স্ট্রেইটস টাইমস

মন্তব্য