শিক্ষা

চাইল্ড হ্যাভেন আইডিয়াল একাডেমী স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা


রাজধানীর মিরপুরের নিকটবর্তী মধ্য কাউন্দিয়া ইউনিয়নে চাইল্ড হ্যাভেন আইডিয়াল একাডেমী স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. কবির চৌধুরী মুকুল প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবিসি কিন্ডার গার্ডেন এন্ড হাই স্কুল বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. তৌহিদ সভাপতি (জাতীয় প্রেসক্লাব কর্মচারী ইউনিয়ন), মো. সাজেদুর রহমান (স্টাফ রিপোর্টার দৈনিক সকালের সময়),

মো. এস ,এম শহীদ (সিনিয়র ফটো সাংবাদিক দৈনিক সকালের সময়), মো. কামরুজ্জামান ভূঁইয়া (স্টাফ রিপোর্টার দৈনিক সংবাদ প্রতিদিন), মো. সিরাজ দেওয়ান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, মো. আফাজ উদ্দিন মেম্বার ১ নম্বর ওয়ার্ড, মো. শামসের মেম্বার  ৯ নম্বর ওয়ার্ড, মো. আমিনুল ইসলাম মাসুম ৮ নম্বর ওয়ার্ড এ সময় প্রধান অতিথির বক্তৃতায় কবীর চৌধুরী মুকুল বলেন খেলাধুলা শিশুদের ভালো মানসিক বিকাশ গড়তে সহায়তা করে। 

তিনি আরো বলেন, মাদকমুক্ত সন্ত্রাস মুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নাই। এছাড়া তিনি বলেন, ক্রীড়া প্রতিযোগিতায় এই স্কুল ভবিষ্যতে আরো ভালো ভূমিকা রাখবে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুলের প্রধান শিক্ষক হাফিজ আহমেদ খান লাভলু। এছাড়া উপস্থিত ছিলেন চাইল্ড হ্যাভেন আইডিয়াল একাডেমি স্কুলের শিক্ষক এবং শিক্ষিকা বৃন্দ ।

 

মন্তব্য