জাতীয়

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 60391 12804 811
বিশ্ব 6,714,335 3,261,276 393,408

ওয়েন্ড এর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী কে অভিনন্দন

চলমান করোনা সংকটের ফলে সম্ভাব্য অর্থনৈতিক ঝুঁকি এবং জনমানুষের দু:খ  কষ্ট লাঘবের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী যে আর্থিক প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছেন সে জন্য  দেশের ক্ষুদ্র ও মাঝারী নারী উদ্যোক্তাদের সংগঠন ওয়েন্ড এর
সকল সদস্য ও ওয়েন্ড এর সভাপতি ডঃ নাদিয়া বিনতে আমিন অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান।

সরকারের সম্পদের অপর্যাপ্ততা স্বত্ত্বেও এবং রাজস্ব আহরনে লক্ষ্য মাত্রা অর্জন অসম্ভব জেনেও শুধু মাত্র সাধারণ মানুষসহ, ক্ষুদ্র উদ্যোক্তা, শিল্প উদ্যোক্তা, খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর দীপ্ত প্রত্যয়ের যে বিশাল প্যাকেজ ঘোষনা করা হয়েছে তা শুধুমাত্র মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষেই সম্ভব। ওয়েন্ড বিশ্বাস করে এই প্রণোদনা প্যাকেজের সুষ্ট বাস্তবায়ন নিশ্চিত করে এর সুফল প্রতিটি ভুক্তভোগী উদ্যোক্তার কাছে পৌছুবে এবং সেই লক্ষ্যে প্রশাসন ও আর্থিক প্রতিষ্ঠানসমূহ অনতিবিলম্বে কার্যকর পদক্ষেপ গ্রহন করবে।

মাননীয় প্রধানমন্ত্রীর এই প্যাকেজ ঘোষনাকালে যে আকাঙ্খা প্রকাশ করেছেন তার প্রতি সাড়া দিয়ে ওয়েন্ডের প্রতিটি সদস্য এই মর্মে ঘোষনা দিতে চায় যে,  ঘোষিত ও প্রদত্ত প্রতিটি আর্থিক সুবিধা পুরোপুরি সদ্ব্যবহার করা হবে এবং দেশের এই ক্রান্তিকালে সফলতার সাথে মোকাবিলার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী ও তার সরকারের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সহযোদ্বা হিসেবে কাজ করে যাবে। ওয়েন্ড একই সাথে বানিজ্য মন্ত্রণালয়ের মাননীয় বানিজ্য মন্ত্রী, যিনি সকল সময় নারী উদ্যোক্তাসহ সকল উদ্যোক্তাদের পাশে থেকে তার সহযোগিতার হাত প্রসারিত করেছেন ও তাদের উৎসাহ ও অনুপ্রেরণা প্রদান করেছেন এবং আমরা তার প্রতি ও গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ওয়েন্ড তার সকল সদস্যাসহ সকল নাগরিকদের প্রতি করোনা মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ দফা দিক নির্দেশনা বাস্তবায়নের জন্য আহ্বান জানাচ্ছে।

ওয়েন্ড আশা করে ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে  ঐক্যবদ্ধ ভাবে যুদ্ধের মধ্য দিয়ে বাংলাদেশের স্বাধীনতা ছিনিয়ে এনেছিলেন। বিশ্ব মানচিত্রে মানচিত্রের জন্ম দিয়েছিলো তেমনি ভাবে জাতির জনকের জন্ম শত বার্ষিকীতে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ প্রত্যয়ী ও সাহসী নেতৃত্বে জাতিকে ঐক্যবদ্ধ করে করোনার বিরুদ্ধে জয়ী হবে এবং তাই হবে জাতির জনকের জন্মশতবার্ষিতে আরেকটি বিজয় উপহার।

মন্তব্য