নগর-মহানগর

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 60391 12804 811
বিশ্ব 6,714,335 3,261,276 393,408

গাজীপুরে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৫১

▪︎ লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা 
▪︎ আতঙ্কে গাজীপুরবাসী 
 
গাজীপুরে গত ২৪ ঘণ্টায় আরও ১৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা মোট বেড়ে  দাঁড়ালো ৫১ জন।
 
গাজীপুরের সিভিল সার্জন ডা. খায়রুজ্জামান জানান, নতুন করে ১৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।আক্রান্ত রোগীদের মধ্যে কোন এলাকার কতজন তা এই মুহূর্তে বলা সম্ভব নয়। এনিয়ে জেলার সর্বমোট করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ৫১ জন।
 
এছাড়াও হোম কোয়ারেন্টিনে থাকা  গাজীপুরের কাশিমপুর থানার তেঁতুইবাড়ির এলাকার শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেমোরিয়াল কেপিজে স্পেশালাইজড হাসপাতাল অ্যান্ড নার্সিং কলেজের একজন নারী চিকিৎসকসহ তিন বিশেষজ্ঞ চিকিৎসকের করোনা শনাক্ত হয়েছে। তবে হাসপাতালের চিকিৎসা কার্যক্রম স্বাভাবিক রয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুরে হাসপাতালের পরিচালক ডা. রাজীব হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।
 
এদিকে গত সোমবার (১৩ এপ্রিল) গাজীপুর মেট্রোপলিটন এলাকার গাছা থানা পুলিশের এক উপপরিদর্শকের (এসআই) কনোরাভাইরাস শনাক্তের পর ওই থানার ওসিসহ ১৫ সদস্যকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
 
গাজীপুর সদর উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা মো. শাহীন বলেন, গাছা থানায় কর্মরত এক এসআইয়ের করোনাভাইরাস পজিটিভ ধরা পড়ে। তিনি গাছা এলাকার যে বাসায় থাকেন ওই বাসার মালিকের স্ত্রীর রোববার করোনাভাইরাস পজেটিভ ধরা পড়ে। বাসাটি লকডাউন করে সবার নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। তাদের মধ্যে তিনজনই একই বাসায় থাকেন। তারা হলেন মহানগরের গাছা থানার বটতলা সড়কের বাসিন্দা। ভাড়াবাসা মালিকের স্ত্রী ও তার ১৪বছরের এক মেয়ে।
 
পুলিশ কর্মকর্তার করোনা পজিটিভ রিপোর্ট আসার পর সোমবার বিকেলে গাছা থানার ওসি, পরিদর্শক (তদন্ত) ও পরিদর্শকসহ (অপারেশন) সহ১৫ পুলিশ সদস্যকে কোয়ারেন্টাইনে রাখা হয়।

মন্তব্য