নগর-মহানগর

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 60391 12804 811
বিশ্ব 6,714,335 3,261,276 393,408

রাস্বা’র উদ্যোগে ত্রাণ বিতরণ

‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না ও বন্ধু..’উপমহাদেশের কিংবদন্তী গায়ক ভূপেন হাজারিকার এ কালজয়ী গানটি মনে পরে গেল যখন দেখলাম বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে দেশব্যাপী কর্মহীন ঘরবন্দি শ্রমজীবী মানুষ, দরিদ্র ও দুঃস্থদের মাঝে দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদক নূর হাকিমের অনুপ্রেরণায় দৈনিক সকালের সময়ের সাংবাদিক অতীশ দীপংকর মিঠুর পরিচালনায় ২য়বারের মত রাস্বা-একটি সামাজিক সংগঠন এর উদ্যোগে রাজধানীর কেরানীগঞ্জ উপজেলার শুভাঢ্যা ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 
মহামারীতে রূপ নেওয়া প্রাণঘাতী করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের পাশাপাশি এ যেন মানবতার পরেও লড়াই। মানবিকতাবোধ থেকে কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 

রাস্বার পরিচালক অতীশ দীপঙ্কর মিঠু জানান, আমরা চেষ্টা করেছি চলমান এই সংকটের মধ্যে ক্ষুর্ধাত মানুষের পাশে দাড়ানোর। চলমান পরিস্থিতিতে এই কার্যক্রমকে আরো সম্প্রসারণ করার জন্য মানবিক দৃষ্টিকোন থেকে হলেও চলমান সংকটে ক্ষধার্ত মানুষের পাশে সকলকে দাড়ানোর আহ্বান জানান তিনি। তিনি আরও জানান, বিদ্যুৎ, খনিজ ও জ্বালানী প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ ও প্রশাসন সহযোগিতা করলে এ কার্যক্রম অব্যহতভাবে চালিয়ে যেতে পারব।

 

মন্তব্য