আইন শৃংখলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 60391 12804 811
বিশ্ব 6,714,335 3,261,276 393,408

র‌্যাবের অভিযাৃন

বিপুলপরিমান গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমান গাঁজা ও ফেন্সিডিল উদ্ধারসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মো. আলামিন (২০)। তার কাছ থেকে সাড়ে ৩৭ কেজি গাঁজা ও ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।
র‌্যাব জানায় মাদক বিরোধী অভিযানে চলমান প্রক্রিয়া।

তার অংশ হিসেবেে র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কুমিল্লা থেকে ঢাকাগামী একটি পিকআপ ভ্যান অবৈধ মাদকদ্রব্য গাঁজা ও ফেন্সিডিল বহন করে নিয়ে আসছে। উক্ত গোয়েন্দা সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি বিশেষ দল আজ ভোরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের উপর নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার সংযোগস্থলে চেকপোষ্ট স্থাপন করে। একপর্যায়ে উক্ত পিকআপ ভ্যানটি চেকপোস্টে এসে পৌছালে পিকআপ ভ্যানটিকে সংকেতের মাধ্যমে থামানো হয়।

এসময় উক্ত গাড়িতে তল্লাশী চালিয়ে ৩৭.৫ কেটি গাঁজা ও ২৫ বোতল ফেনসিডিল পাওয়া যায। পরে গাড়ির চালক মোঃ আলামিন (২০) কে  গ্রেফতার করা হয়। তার বাবার নাম মোঃ ইউসুফ, মুন্সীগঞ্জ জেলার টংগী বাড়ির পাইক পাড়ায় তাদের বাড়ি। গ্রেফতারকৃত আলামিন র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং র্দীঘদিন যাবৎ গাঁজা এবং অন্যান্য মাদকদ্রব্য কুমিল্লা সীমান্ত এলাকা হতে সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

মন্তব্য