বিনোদন

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 40321 7925 559
বিশ্ব 5,803,658 2,508,944 357,712

গুজবে সাড়া দিই না আমি: তিশা

শোবিজের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও নাজিয়া হাসান অদিতির বিবাহ বিচ্ছেদ নিয়ে তোলপাড় চলছে। দীর্ঘ ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন তারা। গতকাল ১৭ মে বিষয়টি প্রকাশ্যে আনেন অদিতি। পরবর্তীতে ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিচ্ছেদের বিষয়টি স্বীকার করেন অপূর্বও।

এদিকে মিডিয়ার গুঞ্জন ছড়িয়ে পড়ে এক অভিনেত্রীর সঙ্গে অপূর্বর সম্পর্কের কারণেই নাকি এই ডিভোর্স হয়েছে। সেখানে অপূর্বর সঙ্গে অভিনেত্রী তানজিন তিশার নামটি ভেসে আসে। এদিকে মধ্যরাতে অফিশিয়াল ফেসবুক ফ্যানপেজে নিজের অবস্থান পরিষ্কার করেছেন তিশা।

তবে স্ট্যাটাসের কোথাও তানজিন তিশা অপূর্বর নাম উল্লেখ করেননি। নিচে তার সেই ফেসবুক পোস্টটি তুলে ধরা হলো।

যারা উদ্বিগ্ন তাদের জন্য,
আমি সাধারণত গুজবে সাড়া দিই না তবে আজ আমি অনুভব করছি যে কয়েকটি অনলাইন সংবাদপত্রে প্রকাশিত চলমান গসিপ বন্ধ করা উচিত। দয়া করে আমার নামটি ব্যবহার করবেন না এতে আমার সহশিল্পী এবং তার পরিবার এর চলমান পরিস্তিতি আরও খারাপ হবে। আমি সত্যিকার অর্থে বিশ্বাস করি যে কেউ আমার খ্যাতি কুখ্যাতে ইচ্ছাকৃতভাবে এটি তৈরি করছে।

আমার ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের কাছে,
দয়া করে এমন খবরে বিশ্বাস করবেন না যার কোনও সত্যতা নেই।  আমি আপনাদের সকলকে অনুরোধ করছি যেন এই নকল গুজব আর ভাগ না করে এবং ছড়িয়ে না দেয় কারণ ভুয়া খবর ছড়িয়ে দেওয়াও একটি সাইবার অপরাধ।

শ্রদ্ধেয় সাংবাদিকদের,
অনুরোধ করছি আপনাকে এই ধরনের ভিত্তিহীন গল্পে আমার নাম উল্লেখ না করা। যারা এই কাজটি চালিয়ে যাবেন তাদের আমার শেষ থেকেই আইনি ব্যবস্থা গ্রহণ করতে হবে।

শুভেচ্ছান্তে,
তানজিন তিশা

মন্তব্য