সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 40321 7925 559
বিশ্ব 5,803,658 2,508,944 357,712

আদমদীঘিতে করোনায় আক্রান্ত আনসার সদস্য

 

বগুড়ার আদমদীঘি উপজেলাতে এক আনসার সদস্য করোনা ভাইরাসের আক্রান্ত হওয়ায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ৩৩ জনকে বৃহস্পতিবার রাতে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। একই সাথে তাদের প্রত্যেকের নমুনা সংগ্রহ করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে তার রির্পোট কোভিড-১৯ সনাক্ত হয়েছে। ওই আনসার সদস্য আদমদীঘি উপজেলার ছাতিয়ান গ্রামের মৃত গরীবুল্লাহ এর ছেলে। বর্তমানে ওই আনসার সদস্যকে নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রেখে চিকিৎসা দেওয়া হ”েছ।

এ ব্যাপারে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহীদুল্লাহ্ দেওয়ান জানিয়েছে ওই আনসার সদস্য দাপ্তরিক কাজে উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সংস্পর্শে গিয়েছিল তাদের প্রত্যেকের নমুনা সংগ্রহ করা হয়েছে। আপাতত আমরা ৩৩ জনকে হোম কোয়ারান্টাইন নিশ্চিত করেছি। তবে আরোও অনেককে হোম কোয়ারান্টাইনে পাঠানোর প্রয়োজনে হতে পারে।

উল্লেখ্য, গত সপ্তাহে করোনা উপসর্গ (জ্বর, মাথা ব্যাথা, কাশি) নিয়ে চিকিৎসার জন্য ওই আনসার সদস্য আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে চিকিৎকদের সন্দেহে হওয়ায় তার নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। বৃহস্পতিবার রাতে রির্পোটে তাকে করোনা পজেটিভ আসে।

 

মন্তব্য