সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 40321 7925 559
বিশ্ব 5,803,658 2,508,944 357,712

সাটুরিয়ায় ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

করোনা ভাইরাসের মহামারিতে সারাদেশে লগডাউন ঘোষনায় সাধারণ মানুষ হয়ে পরেছে অসহায়। অসহায় ও গরীব মানুষের ঘরে নেই খাবার। যদিও এতোমধ্যে সরকার ও এলাকার জনপ্রতিনিধিরা বিভিন্ন ত্রাণ সহযোগীতা প্রধান করেছে। এতে মিটছে না তাদের প্রয়োজন। আবার সামনে আসছে ঈদ উল ফিতর। অসহায় গরীব মানুষগুলো ঈদে তাদের পরিবারের জন্য কিভাবে কিনবে খাবার। তাই অসহায় ও গরীব মানুষের দুঃখ কষ্ঠের দিনে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় অসহায় ও গরীব মানুষের মাঝে ঈদ উল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  

উপজেলার কান্দাপাড়া বাজারে শুক্রবার বিকাল ৩.০০ ঘটিকায় ফুকুরহাটি ইউনিয়নের ফ্রেন্ডস ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় ২ শতাধিক অসহায় ও গরীব মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল এক কেজি পোলাউর চাল, এক লিটার তেল, এক কেজি চিনি, এক কেজি পেয়াঁজ, দুটি সাবান, দুই প্যাকেট সেমাই ও রান্না করার জন্য মসলা ।
ত্রাণ সামগ্রী বিতরণের সময় ফ্রেন্ডস ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের সভাপতি মো. সাইদুর রহমান সহ ফ্রেন্ডস ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের সকল সদস্যবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন

 

মন্তব্য