সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 168645 78102 2151
বিশ্ব 11,763,959 6,758,048 541,228

করোনায় আক্রান্ত সাংবাদিককে বিসিসি মেয়রের সহায়তা

করোনায় আক্রান্ত শহীদ আব্দুর বর সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোশাররফ হোসেনকে আর্থিক সহায়তা প্রদান করেছে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। মেয়রের পক্ষে মঙ্গলবার এক লাখ টাকার চেক প্রদান করেন বিসিসি সচিব ইবাদত হোসেন। মোশাররফ হােসেনের পক্ষে চেকটি গ্রহণ করেন তার ছোটভাই এনায়েত হােসেন। এসময়ে উপস্থিত ছিলেন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মুরাদ আহম্মেদ, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি স্বপন খন্দকার।

মুরাদ আহম্মেদ জানান, মোশাররফ হোসেনের কিডনি রোগে অসুস্থতার খবর বিভিন্ন মাধ্যমে জানতে পেরে সিটি মেয়র তার খোঁজ-খবর রাখছিলেন। তিনি অসুস্থ্য সাংবাদিকের চিকিৎসার্থে পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দেন। সেই প্রতিশ্রুতির আলোকেই মঙ্গলবার এই সহায়তার চেক তুলে দিয়েছেন।

প্রসঙ্গত, মোশাররফ হােসেন দৈনিক আজকের বার্তা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। তিনি দীর্ঘদিন ধরে কিডনি সমস্যায় ভুগছিলেন। সম্প্রতি ঢাকায় একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসা গ্রহণ শেষে বরিশালে ফেরেন। এখানে তার শরীরে করোনার উপসর্গ দেখা দিলে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইটিপিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করান। বরিশালের জেলা প্রশাসনের মিডিয়া সেল ১৭ মে রবিবার জানান, মোশাররফ হােসেন করোনা আক্রান্ত।

মন্তব্য