নগর-মহানগর

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 537,465 482,424 8,182
বিশ্ব 105,957,358 2,310,170 77,602,804

বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধীদের বাংলাদেশের নাগরিকত্ব বাতিলের দাবি ----জননেত্রী শেখ হাসিনা পরিষদ

 জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য বিরোধীদের বাংলাদেশের নাগরিকত্ব বাতিলের দাবি জানিয়েছে জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ। সোমবার জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ আয়োজিত এক আলোচনা সভা ও বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন সংগঠনের নেতৃবৃন্দ। 
বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক ঢাকা-২ আসনের সম্ভাব্য এমপি প্রার্থী মনির খান'র সভাপতিত্বে ও ময়মনসিংহ জেলা কমিটি'র সাধারন সম্পাদক সাইফুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ। এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আক্তার হোসেন, বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সদস্য এবং কক্সবাজার-৪ আসন (উখিয়া- টেকনাফ উপজেলা) এমপি পদপ্রার্থী ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পক্ষ থেকে (মা ও শিশু স্বাস্থ্য) ২ বার জাতীয় পুরস্কার প্রাপ্ত ব্যক্তি মিসেস মনোয়ারা বেগম চৌধুরী মুন্নী।এছাড়া আরো উপস্থিত ছিলেন- সংগঠনের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. মোফাজ্জল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, মিজানুর রহমান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অন্তর আহমেদ।
অনুষ্ঠানে ‘বঙ্গবন্ধু ১০ জনুয়ারি যদি ফিরে না আসতেন’ এ বিষয়ে একটি প্রবন্ধ উপস্থাপন করেন বিশিষ্ট অর্থনৈতিক বিশ্লেষক ও গবেষক এবং বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ড. মো. মাহমুদুর রহমান (আনু মাহমুদ)।

মন্তব্য