বিনোদন

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 537,465 482,424 8,182
বিশ্ব 105,957,358 2,310,170 77,602,804

নতুন সিনেমায় ইমন-তানহা, কাল শুটিং

নেমা দিয়ে প্রথমবারের মত জুটি বাঁধছেন ঢাকাই সিনেমার দুই তারকা মামনুন ইমন ও তানহা তাসনিয়া। এই জুটির সিনেমাটির নাম ‘বিয়ে আমি করবো না’। কমেডি ঘরানার এই ছবিটি পরিচালনা করবেন রকিবুল ইসলাম রকিব।

আগামীকাল রবিবার সাভারে ছবিটির শুটিং শুরু হচ্ছে বলে জানালেন ছবিটির নায়ক ইমন। তিনি বলেন, আমি চট্টগ্রাম ছিলাম, আজকে ঢাকায় ফিরছি এখন। আগামীকাল থেকেই ছবিটির শুটিং শুরু হচ্ছে। পুরোপুরি কমেডি ঘরানার ছবি, বেশ মজার গল্প। এর আগে ‘পাঁচ টাকার প্রেম’ করেছিলাম যেটি সুপার ডুপার হিট করেছিলো। এই ছবিটিও দর্শকরা উপভোগ করবেন বলে আমার বিশ্বাস।

এদিকে ‘ভালো থেকো’ খ্যাত তানহা তাসনিয়া বলেন, আমার এর আগে কখনো কমেডি গল্পে কাজ করা হয়নি। এবারই প্রথম কমেডি ছবি করতে যাচ্ছি। একটা নতুন অভিজ্ঞতা হবে আশা করছি। সত্যি বলতে গল্পটা শুনেই বেশ মজা পেয়েছি আমি। রোমান্টিকতার বাইরে একটু অন্য ঘরানার কাজ করে অভিজ্ঞতা অর্জনেরও প্রয়োজন আছে বলে আমি মনে করি। আশা করছি ভালো কিছুই দেখতে পাবে দর্শক।

নিরব, শাকিব খান, আরিফিন শুভর পর এবার তানহা নায়ক হিসেবে পেতে যাচ্ছেন ইমনকে। ছবিটির জন্য গেল মঙ্গলবার দুজনে চুক্তিবদ্ধ হয়েছেন। এরমধ্য দিয়ে ঢাকাই সিনেমা নতুন আরেকটি জুটি পেতে যাচ্ছে।

প্রসঙ্গত, চট্টগ্রামে একটি ডকুমেন্টারি ফিল্মের কাজ শেষ করেছেন ইমন। ঢাকায় ফিরেই নতুন এই ছবিটির শুটিংয়ে অংশ নেবেন। অন্যদিকে, সিনেমার পর মাঝে বেশ কিছু নাটকের কাজ নিয়ে ব্যস্ত ছিলেন চিত্রনায়িকা তানহা। দীর্ঘদিন পর ফিরলেন সিনেমায়।

মন্তব্য