সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702
CTG News

বিরামপুরে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হলেন নৌকার মাঝি অধ্যক্ষ আক্কাস আলী

দিনাজপুরের বিরামপুর পৌরসভা নির্বাচনে ৬ হাজার ৬শ ৭৪ ভোট বেশী পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত (নৌকা প্রতিক) প্রার্থী অধ্যাপক আক্কাস আলী। 
 
তার মোট প্রাপ্ত ভোট ১৫ হাজার ৩৬০ টি। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (নারিকেল গাছ) এ্যাডভোকেট নুরুজ্জামান সরকার জামান পেয়েছেন ৮ হাজার ৬শ ৮৬ ভোট। 
 
অপর প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত (ধানের শীষ) প্রার্থী হুমায়ুন কবির পেয়েছেন ১ হাজার ৮শ ৪ ভোট ও বিএনপির বিদ্রোহী প্রার্থী সাবেক মেয়র আজাদুল ইসলাম আজাদ মোবাইল ফোন প্রতিক নিয়ে পেয়েছেন ১ হাজার ৪শ ১৫ ভোট।
 
ভোট গণনা শেষে রাত্রী ৯ টার সময় উপজেলা পরিষদের হল রুমে সহকারী রিটানিং কর্মকর্তা সামছুল আজম বেসরকারিভাবে ফলাফল ঘোষনা করেন।
 
এদিকে পৌরসভার সকল কেন্দ্রে কোনোপ্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলে। তীব্র শীতকে উপেক্ষা করে কেন্দ্রে আগত ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন। নির্বাচনকে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করতে র‍্যাব, পুলিশ, বিজিবি ও আনসার সদস্য মোতায়েন ছিল।
 
উল্লেখ্য, ৯ টি ওয়ার্ড নিয়ে গঠিত বিরামপুর পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৩৬ হাজার ৭৪৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৭ হাজার ৯৭৪ জন ও নারী ভোটার ১৮ হাজার ৭৭৪ জন।

মন্তব্য