সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702
CTG News

যখন যে প্রয়োজন আসে তখন সেই প্রয়োজন মেটানোই হলো প্রতিনিধিদের কাজ- স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, এখন প্রচন্ড শীত, যা এক কম্বলে যাচ্ছে না। তাই আমরা চেষ্টা করছি এই শীতে শীতার্তদের পাশে দাড়ানোর। কেননা যখন যে প্রয়োজন আসে তখন সেই প্রয়োজন মেটানোই হলো প্রতিনিধিদের কাজ। সেই কাজটি করার জন্যই আমরা এখানে কিছু কম্বল নিয়ে উপস্থিত হয়েছি।
 
শনিবার দুপুরে মানিকগঞ্জের সাটুরিয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত একাডেমিক ভবনের ছাদের শুভ উদ্বোধন ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
এসময় তিনি আরো বলেন, সুষ্ঠু চিকিৎসা ব্যবস্থা ও সচেতনতার জন্যই করোনা নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে। যেখানে আমিরেকার মতো দেশে একদিনেই করোনায় সাড়ে ৪ হাজার মানুষ মারা গেছে। আর বাংলাদেশে এ পর্যন্ত ১১ মাসে মারা গেছে মাত্র ৮ হাজার মানুষ। 
 
স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তেৃত্বেই করেনা নিয়ন্ত্রণে বাংলাদেশ বিশ্বের দুইশত দেশের মধ্যে ২০ নম্বর এবং দক্ষিণ এশিয়ায় এক নম্বরে আছে। 
 
তিনি গণমাধ্যম কর্মীদের উদ্যেশ্য করে বলেন, মানুষ ও সরকারকে সচেতন করতে সংবাদ পরিবেশনা করা সংবাদকর্মীদের কাজ। তাই সঠিক সংবাদ পরিবেশন করার জন্য সকল সংবাদকর্মীকে বলেন তিনি। মিথ্যা সংবাদ তৈরি করে সরকারকে বিভ্রান্তিকর অবস্থায় না ফেলে সঠিক সংবাদ প্রচার করার জন্য সাংবাদিকদের তিনি আহবান করেন।
 
সাটুরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ফজলুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাটুরিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন পিন্টু, বালিয়াটি ইউপি চেয়ারম্যান মোঃ রুহুল আমিনসহ আরো অনেকে।
 
এ সময় সভায় অনান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম, মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) ভাস্কর সাহা, সাটুরিয়া থানার ওসি মোঃ আশারফুল আলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হাবিবুর রহামান, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ ওয়াদুদ বাবু ধানকোড়া ইউপি চেয়ানম্যান মোঃ আব্দুর রউফসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের সকল নের্তৃবৃন্দ।

মন্তব্য