সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 537,465 482,424 8,182
বিশ্ব 105,957,358 2,310,170 77,602,804

৫ম শ্রেণির শিশু ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ: থানায় মামলা

টাঙ্গাইলের ভূঞাপুরে ৫ম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল শিশু ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে শাহজাহান তালুকদার (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে উপজেলার কুকাদাইর এলাকার হুরমুজ তালুকদারের ছেলে।

গত মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাতে থানায় ওই ছাত্রীর বাবা শ্লীলতাহানির অভিযোগের পর উপজেলার গোবিন্দাসী এলাকা থেকে স্থানীয়দের সহযোগিতায় তাকে গ্রেফতার করা হয়। পরে বুধবার (২০ জানুয়ারি) দুপুরে গ্রেফতারকৃত শাহজাহানকে টাঙ্গাইল কোর্টে প্রেরণ করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার রাউৎবাড়ি গ্রামের ওই ছাত্রীর পরিবারের সাথে শাহজাহানের ভাল সম্পর্কের সুবাদে ওই স্কুল ছাত্রীকে মাঝেমধ্যে দোকান থেকে খাওয়ার জিনিষ কিনে দিত। এছাড়া ওই মেয়েদের বাড়িতেও তার নিয়মিত যাতায়াত ছিল। গেল মঙ্গলবার সন্ধ্যায় ওই ছাত্রীসহ তার দুই ভাইকে নিয়ে মোটরসাইকেলযোগে বেড়াতে যায় শাহজাহান।

এ সময় মেয়েটির এক ভাইকে মোটরসাইকেল চালাতে দিয়ে ছোট ভাইকে সামনে বসিয়ে শাহজাহান মেয়েটিকে নিয়ে পিছনে বসে। এ সময় চলন্ত অবস্থায় শাহজাহান মেয়েটির স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করে বলে মেয়েটি অভিযোগ করে। পরে এই ঘটনায় মেয়েটি তার পরিবারের লোকজনের কাছে জানায়। পরে মেয়েটির বাবা বাদি হয়ে রাতেই শাহজাহানকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম জানান- ৫ম শ্রেণিতে পড়ুয়া এক শিশু ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে শাহজাহানকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়।

মন্তব্য