বিনোদন

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 537,465 482,424 8,182
বিশ্ব 105,957,358 2,310,170 77,602,804

সময়ের ব্যস্ত অভিনেত্রী সামিনা বাশার

 

এই সময়ের সুপরিচিত মডেল ও অভিনেত্রী সামিনা বাশার। বর্তমানে তিনি ব্যস্ত সোহেল তালুকদারে ‘ভ্যাজাইল্লা গ্রাম’ ও ‘ভেড়া পাত্র চাই’ ধারাবাহিক দুটি নিয়ে। প্রচারের অপেক্ষায় আছে সোহেল তালুকদার পরিচালিত একক নাটক ‘প্রেমের কসম’। নতুন করে আবার অংশ নিতে চলেচেন নির্মাতা ফরিদুল হাসানের ‘বাহানা’ ধারাবাহিকে।

এছাড়া চলচ্চিত্রেও কাজ করেছেন সামিনা বাশার। শিগগিরই তাকে দীপংকর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ ছবিতে দেখা যাবে। র‌্যাব সদস্যরা কীভাবে সুন্দরবনকে দস্যুমুক্ত করে, সেই গল্প নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। আপাতত সেটি রয়েছে মুক্তির অপেক্ষায়। বোঝাই যাচ্ছে তিনি কতটা ব্যস্ত।

সামিনা জানালেন, ছোট-বড় দুই মাধ্যমে কাজের অভিজ্ঞতা হলেও নাটকেই তিনি বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। ছোটপর্দায়ই তিনি নিজেকে বেশি ব্যস্ত রাখতে চান। তবে ভালো গল্প পেলে সিনেমায় কাজ করতেও তার আপত্তি নেই। এছাড়া সুযোগ পেলে অভিনয় করতে চান ওয়েব সিরিজেও।

সামিনার বেড়ে উঠেছেন খুলনায়। পড়াশোনা করেছেন ভারতের চণ্ডিগড় ইউনিভার্সিটিতে। অভিনয়ের শুরুটা হয়েছিল শিশুশিল্পী হিসেবে। অভিনেত্রী বলেন, ‘বাবা চেয়েছিলেন ব্যাংকার হই। কিন্তু মিডিয়াকে ভালোবেসে এই মাধ্যমকেই বেছে নেই। আমার কাজের ব্যাপারে প্রথমে পরিবারের অনীহা থাকলেও এখন সবারই সার্পোট আছে।’

তিনি জানান, ‘বেছে বেছে কাজ করছি। কারণ আমি সংখ্যায় নয় মানে বিশ্বাসী। তাই কাজের সংখ্যা না বাড়িয়ে ভালো কিছু কাজ করতে চাই।’ নিজের বুদ্ধিমত্তা দিয়ে এগিয়ে যেতে চান সামিনা। তিনি হলে গিয়ে দর্শককে বাংলা সিনেমা দেখার আহ্বান জানান। পাশাপাশি নাটক দেখতেও অনুরোধ করেন।

মন্তব্য