সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 537,465 482,424 8,182
বিশ্ব 105,957,358 2,310,170 77,602,804

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

দিনাজপুরের ফুভলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুই মাস্তাত ভাই শুভজিত গুপ্ত সুপ্রিয় (১৮) ও প্রিতম গুপ্ত (২৫) দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় পৃথিবী রায় (১৮) নামের আরেক যুবক গুরুত্বর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
বৃহস্পতিবার (২১জানুয়ারি) রাত সাড়ে ১১ টায় রংপুর আঞ্চলিক মহাসড়কের মহেশপুর এলাকায় এদূর্ঘটনা ঘটে। নিহত শুভজিত গুপ্ত সুপ্রিয়(১৮) ফুলবাড়ি পৌরশহরের কাটিহাধর এলাকার অশোক গুপ্তের ছেলে ও প্রিতম গুপ্ত (২৫) পৌরশহরের সাবেক কাপড় ব্যবসায়ী নির্মল গুপ্তের ছেলে। আহত পৃথিবী রায় কাটাবাড়ি এলাকার কর্মকার কালিকান্ত রায় দিল্লুর ছেলে। পাবর্তীপুর বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুলতান মাহমুদ বিষয়টি নিশ্চিত করেন।
নিহতের প্রতিবেশি প্লাবন শুভ জানান, শুভজিত গুপ্ত সম্পর্কে প্রিতম গুপ্তের খালাতো ভাই। প্রিতমগুপ্ত কুড়িগ্রামের কৃষিব্যাংকে চাকুরি করতেন। তাকে নিতেই শুভজিতগুপ্ত সুপ্রিম এবং পৃথিবী রায় দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে সেখানে যান।
রাতেই তাকে নিয়ে ফুলবাড়িতে তিনজন ফিরে আসে।পরে তারা রাত সাড়ে দশটার দিকে মোটর সাইকেল নিয়ে মধ্যপাড়া এলাকায় যায়। সেখান থেকে ফেরার পথে মহেশপুর এলাকায় আঁখ বোঝায় একটিট্রাকের পেচনে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয়।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফুলবাড়ি উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে শুভজিতগুপ্ত সুপ্রিমকে মৃত ঘোষণা করেন।এবং প্রিতমগুপ্ত ও পৃথিবীরায়কে উন্নত চিকিৎসার জন্য রংপুর হাসপাতালে প্রেরণ করেন। পথেই বদরগঞ্জ এলাকায় সুপ্রিম মারাযান।
পাবর্তীপুর বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুলতান মাহমুদ বলেন,রাতেই সড়ক দূঘটনায়র খবর পেয়ে ঘটনাস্থলে যায়। তার আগেই স্থানীয়রা দূর্ঘটনায় আহত ও নিহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে  নিয়ে যায়।
তিনি বলেন,কিভাবে এই দূর্ঘটনা ঘটেছে এটি আমার জানা নেই। তবে ঘনকুয়াশার কারনে এমন ঘটনা ঘটতে পাবে বলে তিনি জানান।

মন্তব্য