সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 537,465 482,424 8,182
বিশ্ব 105,957,358 2,310,170 77,602,804

গাইবান্ধায় মারপিটের ঘটনায় ৭ জনের বিরুদ্ধে মামলা, ইউপি সদস্য গ্রেফতার

ছেলেকে মারপিটের ঘটনায় গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ফজলুপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য হানিফ মেম্বারসহ ৭ জনের বিরুদ্ধে মামলা করেছে বাবা লুৎফর রহমান। বৃহস্পতিবার (২১ জানুয়ারী) সন্ধ্যায় ওই ইউনিয়নের বুলবুলির চর গ্রামের বাসিন্দা লুৎফর রহমান বাদী হয়ে ইউপি সদস্যকে প্রধান আসামি করে ওই মামলা দায়ের করেন।
 
মামলার অপর আসামিরা হলেন— বুলবুলির চর গ্রামের মৃত আঃ রহমানের ছেলে হামিদুল, ওই গ্রামের মৃত আজিজুল হকের ছেলে রফিকুল ইসলাম, একই পরিবারের হাছেন, শুককুর আলী, আসান আলী ও সাইদুল।
 
বৃহস্পতিবার সন্ধ্যায় ফুলছড়ি থানা পুলিশ মৃত আঃ রহমানের ছেলে ফজলুপুর ইউপি সদস্য হানিফ মেম্বার (৪৮) কে গ্রেফতার করে। ইউপি সদস্যের ছোট ভাই হামিদুলসহ অপর আসামিরা পলাতক রয়েছেন।
 
মামলার বাদী লুৎফর রহমান জানান, তারা একই ভাগিশরীক। দীর্ঘদিন ধরে তাদের পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। সোমবার (১৮ জানুয়ারী) সকালে ইউপি সদস্য হানিফ মেম্বারের নেতৃত্বে আসসামীগণ তাদের বসতবাড়ীর আঙ্গিনায় প্রবেশ করে ছোট ভাইয়ের বউকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আর এক ছোট ভাইয়ের বউ গালিগালাজ করতে নিষেধ করলে সশস্ত্র সন্ত্রাসীরা তাদের ওপর হামলা করে। এ সময় তারা রড, কুড়াল দা ও লাঠি দিয়ে তার ছোট ভাই এবং ভাইয়ের বউকে এলোপাথারী মারধর করে এবং ছেলেকে দা দিয়ে কুপিয়ে মাথায় জখম করে বলে অভিযোগ করেন। 
 
মামলার এজাহারে উল্লেখ করা হয়, খরব পেয়ে বাদী লুৎফর রহমান এসে ছোট ভাই, ভাইয়ের বউ ও ছেলেকে গুরুত্বর দেখে হাসপাতালে নেয়ার জন্য নৌঘাটে পৌছা মাত্র ইউপি সদস্য হানিফ মেম্বারের নেতৃত্বে আসামীরা পথরোধ করে ইউপি সদস্য হানিফ মেম্বারের বাড়িতে আটকে রেখে আবারও মারধর করে ও নগদ ১ লাখ ৭৫ হাজার টাকাসহ ব্যাগ ছিনিয়ে নেয়।
 
এ ব্যাপারে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী জানান, মামলার এজাহারভুক্ত একজন আসামি ইউপি সদস্যকে গ্রেফতার করে শুক্রবার (২২জানুয়ারী) আদালতে পাঠানো হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

মন্তব্য