সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 537,465 482,424 8,182
বিশ্ব 105,957,358 2,310,170 77,602,804

ভূঞাপুর পৌর নির্বাচন

সন্ত্রাস-দুর্নীতিমুক্ত ভূঞাপুর পৌরশহর গড়ে তুলব- স্বতন্ত্র মেয়র প্রার্থী আব্দুস ছাত্তার

তৃতীয় ধাপে আগামী ৩০ জানুয়ারি টাঙ্গাইলের ভূঞাপুর পৌর নির্বাচনকে সামনে রেখে উন্নয়নের নানা প্রতিশ্রুতি নিয়ে ঘরোয়া উঠান বৈঠক, মিছিল-মিটিং ও পথসভা করে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন সাবেক পৌর প্যানেল মেয়র ও আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) মেয়র পদপ্রার্থী আব্দুস ছাত্তার।
 
এরধইধারাবাহিকতায় শনিবার (২৩ জানুয়ারি) রাতে পৌর শহরের বামনহাটা এলাকায় সর্বস্তরের জনগণের উদ্যোগে ভূঞাপুর শাখা'র বিআরডিবির ডাইরেক্টর ও গ্রাম উন্নয়ন সংস্থার কোষাধ্যক্ষ সাজাহান আকন্দের সভাপতিত্বে নির্বাচনী মতবিনিময় সভা করেছে আব্দুস ছাত্তার।
 
তিনি নির্বাচনী মতবিনিময় সভায় ভূঞাপুর পৌর শহরকে সন্ত্রাস, মাদক-দুর্নীতিমুক্ত ও একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়ে বর্তমানে পৌর শহরের নানাধিক সমস্যা তুলে ধরে ভোটারদের কাছে তার নির্বাচনী প্রতীক (জগ) মার্কায় ভোট দেয়ার অনুরোধ জানান ভোটারদের কাছে। এদিকে, তার জগ প্রতীক মার্কা ছিড়ে ফেলা ঘটনায় তীব্র নিন্দাও জানান।
 
স্বতন্ত্র মেয়র প্রার্থী আব্দুস ছাত্তারের জগ প্রতীক নির্বাচনী সভায় অংশ নেন ইবরাহীম খাঁ সরকারি কলেজের সাবেক গর্ব-নিংবডি সদস্য আইয়ুব আলী, উপজেলা আওয়ামী লীগ সদস্য  রফিকুল ইসলাম রফিক, খাইরুল ইসলাম, ছব্বিশাস্থ ভূঞাপুর কেন্দ্রীয় কবরস্থানের সাধারণ সম্পাদক নুরুজ্জামান প্রমুখসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মীসহ শতশত ভোটাররা অংশ নেন।

মন্তব্য