বিনোদন

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 537,465 482,424 8,182
বিশ্ব 105,957,358 2,310,170 77,602,804

সজল বিয়েতে সাক্ষী হলেই সংসার সুখের

 

ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেতা আব্দুন নূর সজল। ক্যারিয়ারে নানা বৈচিত্রময় চরিত্রে হাজির হয়ে দর্শকদের বিনোদিত করেছেন তিনি। তাকে দেখা গেছে পাগলের চরিত্রেও। সেই ধারাবাহিকতায় এবার তিনি আসছেন সাক্ষীমানব হয়ে। অর্থাৎ, তিনি কোনো বিয়েতে সাক্ষী হলেই নাকি সেই সংসার সুখের হয়।

এমনই ভাবনা থেকে নাটক নির্মাণ করেছেন নির্মাতা ইশতিয়াক আহমেদ। নাম ‘সাক্ষীমানব’। এর চিত্রনাট্যও লিখেছেন ইশতিয়াক। প্রযোজনায় রয়েছে সাদিকুল ইসলাম নিয়োগী পন্নী। নাটকটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সজল। তার বিপরীতে রয়েছেন অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর।

এর কাহিনিতে দেখা যাবে, সজল বিয়েতে সাক্ষী দিলেই সংসার সুখের হয়। এমন গুজব ছড়িয়ে গেলে সবাই হুমড়ি খেয়ে পড়ে তাকে বিয়েতে সাক্ষী করতে। শহরের নামকরা মাস্তান পর্যন্ত তাকে অপহরণ করে নিয়ে যায় বিয়েতে সাক্ষী দেয়ার জন্য। এই সুযোগ কাজে লাগিয়ে সজলও খুলে বসেন সাক্ষী অফিস।

কিন্তু সমস্যা তখনই বাধে, যখন সজল তার প্রেমিকা ঊর্মিলা শ্রাবন্তী করের বিয়েতে সাক্ষী দিতে যায়। কারণ তারা দুজন-দুজনকে ভালোবাসে। এখন উপায় কী? শেষ পর্যন্ত অভিনেতার এক বন্ধুর চালাকির কারণে সাক্ষীমানব হিসেবে খ্যাত সজলের সঙ্গেই ঊর্মিলার বিয়ে হয়।

‘সাক্ষীমানব’ বিটিভির সাপ্তাহিক নাটক। এর বিভিন্ন চরিত্রে সজল-ঊর্মিলা ছাড়াও অভিনয় করেছেন সেলিম কামাল, তাসমিয়া তামান্না ও শাওন মজুমদার প্রমুখ। নাটকটি বিটিভিতে প্রচারিত হবে আগামী ৩০ জানুয়ারি রাত ৯টায়।

মন্তব্য