বিনোদন

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 537,465 482,424 8,182
বিশ্ব 105,957,358 2,310,170 77,602,804

লকডাউনে কাছাকাছি এসেছেন নিক-প্রিয়াঙ্কা

নিজেদের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত থাকায় একসঙ্গে সময় কাটানোর অবকাশ প্রায় ছিল না বলা যায়। আর ঠিক সেই সময়ে লকডাউন আরও কাছাকাছি এনে দিয়েছিলো নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়াকে। কর্মহীন অবসর যেন ‘চোখ খুলে দিয়েছে’ তারকা দম্পতির। নতুনভাবে একে অপরকে চিনতে সাহায্য করেছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই বললেন বলিউড তারকা প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা জানান, তার এবং নিকের টিম ব্যস্ততার মাঝেই কোনও রকম তাদের দেখা করিয়ে দেওয়ার চেষ্টায় থাকত। করোনা অতিমারির জেরে লকডাউন আচমকাই সেই চেনা ছবি পাল্টে দিল। কোয়ারেন্টিন পর্বকে তাই ‘প্রকৃত উপহার’ বলে মনে করছেন অভিনেত্রী। কারণ সেই সময়েই একে অপরের পছন্দ, অভ্যাসকে ভাল করে জেনে বুঝে নিতে পেরেছেন তারা। অনেকটা সময় কাটাতে পেরেছেন একসঙ্গে।

প্রিয়াঙ্কা বলেন, ‘লকডাউন শেষেও যে আমরা একে অপরকে পছন্দ করি, সেটা ভেবে খুব ভাল লাগছে।’

গত শুক্রবার নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে রাজকুমার রাও এবং প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘দ্য হোয়াইট টাইগার’। স্ত্রীর সঙ্গেই ছবির টিমের প্রশংসা করে টুইট করেছিলেন নিক জোনাস। সেখানেও তাকে ভালবাসা জানিয়ে আরও একবার ‘পিডিএ গোলস’ দিয়েছেন প্রিয়াঙ্কা।

ছবির প্রচারের পাশাপাশি ‘ম্যাট্রিক্স ৪’ এবং ‘টেক্সট ফর ইউ’-এর শুটিংও করেছেন প্রিয়াঙ্কা। খুব শীঘ্রই ‘সিটাডেল’-এর শুটিং করবেন অভিনেত্রী। এছাড়াও রয়েছে ওয়ারি পরিচালিত ‘বেল বটম’ এবং চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত ‘পৃথ্বীরাজ’। ‘অতরঙ্গি রে’ও চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা।

মন্তব্য