সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 537,465 482,424 8,182
বিশ্ব 105,957,358 2,310,170 77,602,804

বালাগঞ্জের পূর্ব পৈলনপুরে দিলওয়ার হোসাইনের ৬০ হাজার টাকা অনুদান ঘোষণা

শনিবার (২৩ জানুয়ারি)  বালাগঞ্জ উপজেলার পূর্ব পৈলনপুর ইউনিউনের বিভিন্ন গ্রামের মানুষের সাথে সাক্ষাত মতবিনিময় সভা করেছেন সিলেট-৩ আসনের সাবেক সংসদ সদস্য পদপ্রার্থী, খেলাফত মজলিস সিলেট জেলার যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা দিলওয়ার হোসাইন। পরিদর্শনকালে দুর্দশাগ্রস্ত মানুষের খোজ-খবর নেয়ার কালে তিনি ৬০ হাজার টাকার অনুদান ঘোষণা করেন।
 
বিকাল ২ঘটিকায়  হামছাপুর-মাকড়সী-কালিগঞ্জ মদিনাতুল উলুম মহিলা মাদরাসার অফিস কক্ষে মাদরাসা কর্তৃপক্ষ ও এলাকাবাসীর সাথে বিনিময় করেন। মাদরাসার সার্বিক অবস্থা জেনে তিনি শিক্ষকদেরকে ৫০ হাজার টাকার অনুদান ঘোষণা করেন। পরবর্তীতে মাদরাসায় সার্বিকভাবে  সহযোগিতার আশ্বাস দেন।
 
বিকাল ৩ঘটিকায় তিনি বোয়ালজুড় ইউপির ৯ নং ওয়ার্ডের  মাকড়সী গ্রামের মতিন মিয়ার বাড়ীতে ওয়ার্ডের সভাপতি মাওলানা হাবিবুর রাহমানের সভাপতিত্বে ও সেক্রেটারি হাফেজ মুমিনের রহমানের পরিচালনায় আয়োজিত দাওয়াতী মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন। 
আসরের নামাজ আদায় করেন মাকড়সী পূর্বপাড়া জামে মসজিদে। নামাজ শেষে তিনি মসজিদের নির্মাণকাজ দেখেন এবং মসজিদে ১০ হাজার টাকার অনুদান ঘোষণা করেন। এর পর দলের মাকড়সী ওয়ার্ডের কর্মী মাওলানা  আমির আলীর বাড়ী যান, তিনির ঘরের অসমাপ্ত নির্মাণ দেখেন এবং উনাকেও নির্মান কাজে আর্থিক সহযোগিতার আশ্বাস দেন।  বাদ আসর তিনি হামছাপুর মাওলানা মিসবাহ উদ্দিন মিছলুর বাড়ীতে মুরব্বিয়ানদের সাথে সৌজন্য সাক্ষাত করেন এবং মাওলানা মিছলুকে দলের পক্ষ থেকে পূর্ব পৈলনপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ঘোষণা দেন। বাদ মাগরিব জালালপুর আলী মার্কেটের কর্মী সভায় মিলিত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন। সর্বশেষে বাদ এশা পৈলনপুর গ্রামে খেলাফত মজলিসের ৪নং ওয়ার্ডের সাবেক সভাপতি মরহুম বশর মিয়ার বাড়ীতে গিয়ে মরহুমের পরিবারের সাথে সাক্ষাত করে সমবেদনা জানান। উনার পরিবারের সামগ্রিক খোজ-খবর নেন। মরহুমের নিষ্পাপ দুটি ছেলেকে কাছে বসিয়ে শান্তনা দেন। দুই ছেলেকে আর্থিকভাবে সহযোগিতা করেন। উনার পরিবারের প্রতি অব্যাহত সহযোগিতার আশ্বাস দেন। উনার বাড়ীতেও তাৎকানিক আয়োজি কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য দেন। পরিশেষে বশর ভাইসহ এলাকার সমস্ত মুর্দেগানের জন্য দোয়া করে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেন।
 
সফর কালে সাথে ছিলেন খেলাফত মজলিস সিলেট জেলার শিক্ষা বিষয়ক সম্পাদক ও বালাগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা সৈয়দ আলী আছগর, সংগঠনের বালাগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা হুসাইন আহমদ মিসবাহ, উপজেলা সেক্রেটারি সাংবাদিক আবুল কাশেম অফিক, সহ-সেক্রেটারি মাওলানা মিসবাহ উদ্দিন মিছলু, নির্বাহী সদস্য মাওলানা ফারুক আহমদ, ইউনিয়ন সভাপতি হাফিজ রেজাউল হক, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন সেক্রেটারি মাওলানা হুসাইন আহমদ আওলাদ প্রমুখ।

মন্তব্য