বিনোদন

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 537,465 482,424 8,182
বিশ্ব 105,957,358 2,310,170 77,602,804

আন্দোলনের মুখে বন্ধ হয়ে গেল জাহ্ববী কাপুরের শুটিং

আবারও মাঝপথে থেমে গেল বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরের সিনেমার শুটিং। পাঞ্জাবের একটি স্পটে ‘গুড লাক জেরি’ নামের সিনেমার শুটিং চলছিল। কিন্তু কৃষকদের আন্দোলনের মুখে শুটিং বন্ধ করতে বাধ্য হন পরিচালক।

গত শনিবার পাঞ্জাবের পাটিয়ালা শহরের ভূপিন্দ্র রোডে চলছিল ছবির শুটিং। এসময় প্রতিবাদরত কৃষকদের একটি দল সেখানে গিয়ে শুটিং থামানোর দাবি তোলে। দলের সদস্যরা তাদের সঙ্গে কথা বলে সবটা বোঝানোর চেষ্টা করলেও শেষমেশ কোনো সুরাহা মেলেনি। অগত্যা কাজ বন্ধ করে হোটেলে ফিরে আসতে হয়।

স্পট ছেড়ে হোটেলে ফিরে গিয়েও সমস্যা মিটেনি। এরপর প্রতিবাদরত কৃষকরা হোটেলের সামনে এসেও স্লোগান দিতে শুরু করেন। পুলিশ এসে শুটিং বন্ধ হওয়ার কথা জানিয়ে আশ্বস্ত করলে থামেন তারা।কৃষকদের অভিযোগ, ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে তাদের সমর্থনে কেউ কথা বলেননি। নতুন কৃষি আইন তুলে না নেওয়া পর্যন্ত পাঞ্জাবে কোনো শুটিং হতে দেবেন না বলে জানান তারা।

এই প্রথম নয়। গত ১১ জানুয়ারি এভাবেই বসি পাঠান শহরে শুটিং চলাকালীন বিক্ষোভ দেখিয়েছিলেন একদল কৃষক। নতুন কৃষি আইনের বিরুদ্ধে তাদের প্রতিবাদ সম্পর্কে ছবির নায়িকা জাহ্নবীর মতামত জানতে চেয়েছিলেন তারা। ছবির টিম প্রতিবাদরত কৃষকদের পাশে থাকার কথা দিলে, সেখান থেকে চলে যান তারা।এরপরই কৃষকদের সমর্থনে নিজের মতামত জানিয়ে ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছিলেন জাহ্নবী।

মন্তব্য