বিনোদন

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702
CTG News

অনুপমা নাকি রাশি, বুমরার সঙ্গে কার বিয়ে?

বিয়ে করার জন্য ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে ছুটি নিয়েছেন তাদের দলের অন্যতম ফাস্ট বোলার যশপ্রীত বুমরা। ইংল্যান্ডের সঙ্গে চলমান টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচে খেলছেন না তিনি। শোনা যাচ্ছে, দক্ষিণী ছবির নায়িকা অনুপমা পরমেশ্বরনকে বিয়ে করতে চলেছেন বুমরা। বর্তমানে এই নায়িকার সঙ্গে চলছে তার মন দেওয়া-নেওয়া। ওদিকে অনুপমাও সমস্ত শুটিং থেকে ছুটি নিয়েছেন কয়েকদিনের জন্য।

যদিও এর আগে একটি সাক্ষাৎকারে অনুপমা দাবি করেছিলেন, বুমরাকে তিনি চেনেনই না। শুধু এই নামে তার দেশে একজন ক্রিকেটার আছে বলে তিনি জানেন। ওই সময় তার সঙ্গে বুমরার নাম জড়িয়ে খবর প্রকাশ করার জন্য সংবাদমাধ্যমের ওপারে ক্ষোভও ঝেড়েছিলেন এই নায়িকা। বলেছিলেন, ‘আপনারা একজন নারীকে নিয়ে প্রতিবেদন করবেন, একটু জেনেশুনে করবেন না?’

কাজেই, অনুপমা যে ক্রিকেটার বুমরাকে বিয়ে করতে চলেছেন এ খবর চূড়ান্ত নয়। তবে দুজনের একসঙ্গে ছুটি নেওয়াতে অনেকেই দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন। এও শোনা যাচ্ছে, চলতি সপ্তাহে বা চলতি মাসের মাঝামাঝিতে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বুমরা ও অনুপমা। গোয়ার সমুদ্রতীরে হবে তাদের ডেস্টিনেশন ওয়েডিং। সেখানে উপস্থিত থাকবেন ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয় ও বন্ধুবান্ধব।

এদিকে, দক্ষিণ ভারতেরই আরেক জনপ্রিয় নায়িকা রাশি খান্নার সঙ্গেও একসময় প্রেম ছিল ক্রিকেটার বুমরার। পাত্রীর তালিকায় রয়েছেন তিনিও। কারণ অনেকেই বলাবলি করছেন, পুরোনো প্রেম জোড়া লেগেছে বুমরার। তাই বিয়ের পাত্রী হতে পারেন রাশি খান্নাও। ফলে পাত্র ঠিক থাকলেও পাত্রী নিয়ে ধোঁয়াশা রয়েই যাচ্ছে। তাই বুমরা শেষ পর্যন্ত কার গলায় মালা পরান সেটাই দেখার।

মন্তব্য