সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 297,083 182,875 3,983
বিশ্ব 23,728,063 16,193,743 814,657

সোনারগাঁওয়ে আরো ৬ জন করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নতুন করে আরো ৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় ১৫ জনের নমুনা পরীক্ষার রির্পোটে ৬ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। যা নমুনা সংগ্রহের তুলনায় আক্রান্তের সংখ্যা শতকরা ৪০ শতাংশ। বর্তমানে সোনারগাঁওয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬৭৩ জন।  মোট সুস্থ হয়েছেন ৬১৭ জন, মোট মৃত্যবরণ করেছেন ২৩ জন।বুধবার দুপুরে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা  এ তথ্য নিশ্চিত করেন।
ডাক্তার পলাশ কুমার সাহা জানান, বুধবার নতুন করে ১৫ জনের নমুনার রির্পোটে ৬ দেহে করোনা সনাক্ত হয়েছে। বর্তমানে সোনারগাঁওয়ে করোনা আক্রান্তর সংখ্যা ৬৭৩ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৬১৭ জন, মোট মৃত্যুবরণ করছেন ২৩ জন।
তার দেয়া তথ্য অনুযায়ী গত ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে  সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১জন মহিলা, পিরোজপুর ইউনিয়নের নিউটাউন এলাকায় ১ জন পুরুষ, ঝাউচরে ১ জন পুরুষ,  মোগড়াপাড়া ইউনিয়নে গোহাট্টা গ্রামে ১ জন পুরুষ, বাড়ী মজলিশ গ্রামে ১ জন পুরুষ ও কাঁচপুর ইউনিয়নে  কাঁচপুর এলাকায় ১ জন পুরুষের দেহে কোভিট-১৯ সনাক্ত হয়েছে।তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁও থেকে ২৯৭৪ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়।

মন্তব্য