বিনোদন

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702
Manarat University

ঈদেই আসছে তারকাবহুল ‘শান’

 

প্রায় দুই বছর আগে অর্থাৎ ২০১৯ সালের মে মাসে শুরু হয়েছিল তারকাবহুল সিনেমা ‘শান’ এর শুটিং। শুরু থেকেই শোবিজ মহলে আলোচিত এই ছবিটি কয়েক দফায় শুটিং করলেও এখনও বাকি রয়েছে বেশ কিছু গান। এখনও পরিপূর্ণভাবে শেষ হয়নি ছবির কাজ। যতটুকু কাজ শেষ হয়েছে তার অংশের সম্পাদনা চলছে মুম্বাইয়ে।

গেল বছরের ঈদে মুক্তির লক্ষ্যেই নির্মিত হয়েছিল সিনেমাটি। কিন্তু মাঝে করোনার হানায় সবকিছু থমকে যায়। এরপর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেও তখন মুক্তি দিতে চাননি সংশ্লিষ্টরা। এখন পর্যন্ত ছবির পোস্টার ছাড়া কিছুই প্রকাশ করা হয়নি ছবিটির। এ নিয়ে দর্শকমহল বেশ হতাশ-ই হচ্ছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে দর্শকদের দাবী, এতদিন হয়ে গেলেও ছবির প্রমো, টিজার বা কোনো গান প্রকাশিত হয়নি। ২ বছর হয়ে গেলেও ছবিটির কোনো আপডেট নেই। এমন হলে দর্শকদের আগ্রহ থাকবে কীভাবে!

তবে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। আসছে রোজার ঈদেই ‘শান’ মুক্তি পাবে বলে নিশ্চিত করেন ছবিটির গল্পকার আজাদ খান।

তিনি বলেন, ‘ছবিটি ঈদে মুক্তির লক্ষ্যেই নির্মাণ করা হয়েছে। গত বছর মুক্তি দেওয়ার ইচ্ছা থাকলেও করোনার কারণে তা সম্ভব হয়নি। তবে আসছে ঈদুল ফিতরেই ছবিটি মুক্তি দিতে যাচ্ছি আমরা।’

আজাদ খান আরও বলেন, ‘এখনও ঈদ আসতে কিছুটা সময় আছে। এরমধ্যে ছবির বাকী কাজ শেষ হয়ে যাবে। সেটার জন্য ছবি মুক্তি এবার আটকাবে না। সবকিছু ঠিক থাকলে ঈদেই মুক্তি পাবে ছবিটি। তার আগেই আমরা বিভিন্ন প্রচারণা চালাবো।’

ছবিটির নায়ক সিয়াম আহমেদ বলেন, ‘আমি এখন পর্যন্ত এটাই জানি আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে। ছবির কিছু অংশের কাজ বাকী থাকলেও তা এরইমধ্যে শেষ হয়ে যাবে। এরমধ্যেই আমরা প্রচারণা শুরু করবো।’

‘পোড়ামন ২’ খ্যাত এই নায়ক আরও বলেন, এই ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে অনেক আগ্রহ দেখেছি। তারাও চাইছে দ্রুত ছবিটি আসুক। প্রথম থেকেই দর্শক আগ্রহ দেখার কারণে আরও বেশি সিরিয়াস হয়ে কাজটি করেছি। সময় নিয়ে পর্যাপ্ত প্রস্তুতির সাথে কাজটি করেছি। যেন দর্শকরা হতাশ না হন।

কুইক মাল্টিমিডিয়া প্রযোজিত ও এম রাহিম পরিচালিত এই ছবিতে সিয়ামের সঙ্গে জুটি বেঁধেছেন পূজা চেরি। সিয়াম-পূজা ছাড়াও ছবিতে আরও অভিনয় করছেন তাসকিন রহমান, অরুণা বিশ্বাস, চম্পা, হাসান ইমাম, মুরাদ পারভেজ, ডন প্রমুখ।

মন্তব্য