সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702
Manarat University

হরিণাকুণ্ডু পৌর নির্বাচন

আওয়ামীলীগ প্রার্থীর সাথে হাড্ডা হাড্ডি লড়ায়ে স্বতন্ত্র প্রার্থী

আগামী ৩০ জানুয়ারী ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে পৌরসভার ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।এখন বিচার বিশ্লেষনে দেখা যাচ্ছে যে আওয়ামীলীগ ও বিএনপি ছাড়াও স্বতন্ত্র এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করবেন।নির্বাচনের মাঠে সাধারণ ভোটারদের কাছ থেকে পর্যাবেক্ষণে দেখা যাচ্ছে যে এবারের নির্বাচনের লড়ায় হবে চতুরঙ্গ। তাহলে বুঝতে আর বাকি থাকল না ইসলামী আন্দোলন বাংলাদেশ নয়ূবিএনপিূ গলার কাটা এখন আওয়ামিলীগের নৌকা বঞ্চিত স্বতন্ত্র প্রতিক বিদ্রোহী প্রার্থী বলে মনে করেন রাজনীতি বিশ্লেষকেরা।
গত ১১ জানুয়ারি প্রতিক বরাদ্দের পর প্রার্থীরা জোরেশোরেই চালাচ্ছেন প্রচার প্রচারণা ।চলছে প্রার্থীদের নিয়ে ভোটারদের চুলচেরা বিশ্লেষণ চায়ের টেবিলে।আওয়ামীলীগ মনোনীত (নৌকার মাঝি) দলীয় প্রার্থী, পৌর আ' লীগের সাধারণ সম্পাদক তারুন্যের অহংকার, জনদরদী মোঃ ফারুক হোসেন বলেন,আমি সকল সময়ে সাধারণ মানুষের পাশে আছি সুখে দুঃখে।আমি জনগণের মাঝে বেচে থাকতে চাই জনগণ আমাকে নির্বাচিত করবে বলে আমি শতভাগ আশাবাদী । উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভোটাররা নিশ্চয়ই নৌকা প্রতিক বেছে নিবে সুষ্ঠু ও সুন্দর পরিবেশ ভোট হবে ।
পৌর বিএনপি সভাপতি দলীয় প্রার্থী মোঃ জিন্নাতুল হক খান বলেনূ এখনো পর্যন্ত এলাকায় ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ বিরাজ করছে যদি এই ধরণের পরিবেশ থাকে তাহলে আমি শতভাগ আশাবাদী আগামীতে আমি হরিণাকুণ্ডু পৌরসভার মেয়ের নির্বাচিত হবো।স্বতন্ত্র মেয়ের প্রার্থী বিশিষ্ট সমাজসেবক ও আ' লীগ নেতা সাইফুল ইসলাম টিপু মল্লিক বলেন,আমি দ্বীর্ঘদিন মানুষের সুখ দুঃখের সাথী হয়ে আছি।শুষ্ঠু ও নিরপেক্ষভাবে যদি ভোট হয় তাহলে আমি বিপুল ভোটে জয়লাভ করবো। পৌর বাসীর একটাই দাবী নিরপেক্ষ শান্তিপূর্ণ কারচুপিমুক্ত ভোট হলে আমরা যোগ্য প্রার্থীকেই ভোট দিয়ে জয়যুক্ত করবো ইনশাআল্লাহ ।এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের হরিণাকুণ্ডু পৌর সভাপতি ও দলীয় প্রার্থী মোঃ নাসির উদ্দীন বলেনূ কালো টাকা ও পেশীশক্তি এবং রাজনৈতিক দূর্বীত্তায়ন যদি না হয় তাহলে আমরা বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাআল্লাহ।
হরিণাকুণ্ডু পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৭৫ জন। মহিলা ৮৬৮৩ পুরুষ ৮৩৯২ জন । ভোটকেন্দ্রের সংখ্যা ০৯টি। উল্লেখ্য ভোটারগণ নির্বাচিত করবেন হরিণাকুণ্ডু পৌরসভায় মেয়র একজন, সংরক্ষিত কাউন্সিলর তিনজন এবং কাউন্সিলর ৯ জনকে।

মন্তব্য