বিনোদন

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 537,465 482,424 8,182
বিশ্ব 105,957,358 2,310,170 77,602,804

শরীর নিয়ে দ্বিধা-দ্বন্দ্বে নেহা কক্কর

 

বেশ কিছুদিন আগেই বেশ ধুমধাম করে রোহনপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলিউড গায়িকা নেহা কক্কর। বিয়ের পর আপাতত গুছিয়ে সংসার করছেন। রোহন প্রীতের সঙ্গে সংসার করতে গিয়ে কেমন আছেন নেহা কক্কর, এরইমধ্যে এমন প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে।

এসব উত্তর দিতে গিয়ে নেহা বলেন, বর্তমানে তার কাছে সব কিছুই রয়েছে। সংসার থেকে প্রিয়জন, সব কিছুর ঘেরাটোপে রয়েছেন তিনি। এটা সত্ত্বেও শরীর নিয়ে তার অনেক দ্বিধা-দ্বন্দ্ব রয়েছে। তার শারীরিক গঠন কেমন! শারীরিক গঠনের জন্য তাকে কেমন লাগছে, এমন প্রশ্ন সব সময় নেহার মনের কোণে উঁকি দিতে শুরু করে।

শুধু তাই নয়, শারীরিক গঠন নিয়ে তাকে বিভিন্ন সময় একাধিক কটাক্ষের মুখে পড়তে হয়। শারীরিক গঠন নিয়ে আক্রমণ এবং কটাক্ষের কারণে তিনি অনেক সময় মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েন। শারীরিক গঠন নিয়ে মানসিক দ্বন্দ্ব থেকে তিনি বেরিয়ে আসতে চান বলে মন্তব্য করেন নেহা কক্কর।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, নেহা কক্করের উচ্চতা নিয়ে কপিল শর্মার শো-তে কটাক্ষ করেন কিকু সারদা। যা নিয়ে কিকুর বিরুদ্ধে তোপ দাগেন নেহা। উচ্চতা নিয়ে কেন তাকে নিয়ে ওই ধরনের মন্তব্য করা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলেন বলিউডের রিমেক কুইন।

শুধু তাই নয়, উচ্চতা নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের আক্রমণের মুখে পড়েও তিনি কোনো মন্তব্য করেননি; কিন্তু এবার তার ধৈর্যচ্যুতি হয়েছে। ফলে এ ধরনের মজা তিনি আর সহ্য করবেন না বলেও ওই সময় স্পষ্ট জানান কিকুকে।

মন্তব্য