সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702
Manarat University

সভাপতি সুখন, সম্পাদক মাসুদ

নতুন নেতৃত্ব পেল কবি নজরুল বিশ^বিদ্যালয় শিক্ষক সমিতি

ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ২০২১ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছে ড. এমদাদুর রাশেদ সুখন ও সম্পাদক পদে মো. মাসুদ চৌধুরী নির্বাচিত হয়েছেন।
সভাপতি পদে ড. এমদাদুর রাশেদ সুখন পেয়েছেন ১০২টি ভোট। তার নিকটতম প্রার্থী মো. রফিকুল আমিনের প্রাপ্ত ভোট ৭৬। সাধারণ সম্পাদক পদে মো. মাসুদ চৌধুরী ১১৪টি ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রার্থী কল্যানাংশু নাহা ৬৯টি ভোট পেয়েছে।
গত বুধবার রাতে বিশ্ববিদ্যালয় ক্লাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন শিক্ষক সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মোঃ আরিফুর রহমান।
এছাড়া সহ-সভাপতি আল জাবির, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মো রাকিবুল হাসান রাকিব, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম তোকদার, কোষাধ্যক্ষ প্রহলাদ চন্দ্র দাস, শিক্ষা ও গবেষণা সম্পাদক আলভী রিয়ালাদ মালিক, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নূরে আলম ও দপ্তর সম্পাদক মোঃ রিয়াজুল ইসলাম নির্বাচিত হন।
এছাড়াও নতুন কমিটিতে সদস্য পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে লোক প্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যার শিক্ষক নাজমুল হাসান পলাশ, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের চন্দন কুমার পাল, আইন ও বিচার বিভাগের কাজী ইকরামুল হক আশিক, পরিসংখ্যান বিভাগের আব্দুল মুয়ীদ, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের রোবাইয়া শাহরিন লিরা এবং ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের মাহমুদা শিকদার।
নির্বাচনে মোট ১৯৪টির মধ্যে ভোট পড়েছিল ১৯১টি। অনলাইনে রেজিষ্ট্রেশন করেছিল ৫৯ জন এবং ভোট দিয়েছেন ৫৮ জন।

 

মন্তব্য