সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702
CTG News

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে আনোয়ারা প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সভা

নোয়াখালীর কোম্পানিগঞ্জে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যাসহ সারাদেশে সাংবাদিকদের উপর মামলা-হামলা ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন চট্টগ্রামের আনোয়ারার গণমাধ্যমকর্মীরা। 
 
শনিবার(২৭ ফেব্রুয়ারি)বেলা সাড়ে ১১ টায় উপজেলার চাতরী চৌমুহনী বাজার এলাকায় আনোয়ারা প্রেসক্লাবের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।
 
উক্ত মানববন্ধনে আনোয়ারা প্রেসক্লাবের সভাপতি এম.আনোয়ারুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহেদুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি এম. নুরুল ইসলাম,নির্বাহী সদস্য খালেদ মনছুর, ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর আলম।
 
এতে উপস্থিত ছিলেন, আনোয়ারা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক হুমায়ূন কবির শাহ্ সুমন,সাংগঠনিক সম্পাদক আক্কাস উদ্দিন,গ্রন্থাগার সম্পাদক মো. ইমরান হোসাইন,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ সোহেল,সদস্য রেজাউল করিম সাজ্জাদ, মহিউদ্দিন মঞ্জু,মানববন্ধনে সাংবাদিক রানা সাত্তার, মো. নিজাম উদ্দিন,এস.এম গোফরানসহ উপজেলার গণমাধ্যমকর্মীরা।
 
এতে বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা অংশ নেয় এবং দৈনিক পূর্বদেশ ও বার্তা বাজার পত্রিকার পাঠক ফোরামের সদস্যও উপস্থিত ছিলেন।বক্তারা সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যাকারিদের আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি করেন। একই সাথে তারা সারা দেশে সাংবাদিকদের উপর হামলা মামলা ও নির্যাতন করে বন্ধ করে সকল হত্যাকান্ডের বিচার দাবি করেন।

মন্তব্য